Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

২১তলা থেকে নিচে পড়েও গায়ে আঁচড় পর্যন্ত পড়লো না মহিলার, কিভাবে? হতবাক সকলে

কথিত আছে, যার উপর ভগবানের হাত আছে, তার সামনে যত বড় বিপদই আসুক না কেন তার কোনো ক্ষতিই হতে পারে না। মৃত্যু যদি ভাগ্যে লেখা না থাকে, তাহলে এমন দুর্ঘটনাও যদি ঘটে যেখানে বেঁচে থাকার আশা শূন্য, সেখানে মানুষের গায়ে একটা আঁচড়ও পরে না। সম্প্রতি এমনই এক অলৌকিক দুর্ঘটনার খবর সামনে এসেছে ইন্দোনেশিয়া থেকে। এখানে একটি বহুতল ভবনের একুশ তলায় বসবাসকারী ৫৫ বছর বয়সী এক মহিলা উপর থেকে নিচে পড়ে যান। এত উচ্চতা থেকে পড়ে গিয়েও তিনি খুবই সামান্য আঘাত পেয়েছেন।হাসপাতাল নিয়ে যাওয়া হলেও কিছুক্ষণের মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম ট্রিবিউননিউজের খবর অনুযায়ী, ৫৫ বছর বয়সী ওই মহিলা বাড়ির বারান্দায় কাপড় শুকানোর সময় এ ঘটনা ঘটে। এ সময় হঠাৎ তার ভারসাম্য বিগড়ে গেলে তিনি সোজা নিচে পড়ে যান। নীচে পার্ক করা গাড়ির ছাদের সঙ্গে ধাক্কা খেয়ে অজ্ঞান হয়ে পড়েন ওই মহিলা। তাড়াহুড়ো করে, মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল যেখানে দেখা যায় এই ঘটনায় তার কাঁধের একটি মাত্র হাড়ই ভেঙে গেছে শুধু। এত উচ্চতা থেকে পড়ে যাওয়া এক মহিলার এই সামান্য আঘাত লেগে বেঁচে যাওয়া কোনো অলৌকিক ঘটনার থেকে কম বলে মনে করা হচ্ছে না।

কাপড় শুকানোর সময় ঘটে দুর্ঘটনা:

ইন্দোনেশিয়ার কেলাপা গ্যাডিং থেকে বিষয়টি জানাজানি হয়। এখানে বসবাসকারী ৫৫ বছর বয়সী এক প্রৌঢ় ২১ তলা থেকে নিচে পড়ে যান। হাসপাতালে জ্ঞান ফেরার পর ওই নারী জানান, তিনি বারান্দায় কাপড় শুকাচ্ছিলেন। তখনই দুর্ঘটনা ঘটে। উপর থেকে মহিলা সরাসরি নিচের গাড়ির ছাদে পড়ে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় গাড়িটি বেশ ক্ষয়ক্ষতি হলেও মহিলার শুধু সামান্য চোট লাগে।তার কাঁধের কাছে একটি ছোট হাড় ভেঙ্গে গেছে। এ ছাড়া ওই মহিলার গায়ে আর কোনো আঘাত নেই।

লোকেরা অলৌকিক ঘটনা হিসেবেই দেখছে:

ভয়ঙ্কর এই দুর্ঘটনার পর সবাই বলেছিল, যে মহিলা বেঁচে আছেন যে এটি হলো একটি অলৌকিক ঘটনা, আর কিছুই না। বিশেষজ্ঞরাও বলছেন এত উচ্চতা থেকে পড়ে বেঁচে যাওয়া সত্যিই এক অলৌকিক ঘটনা। এমনকি নীচে পড়ে গেলেও, মহিলার গুরুতর আঘাতও লাগেনি। মহিলাকে হাসপাতালে চেকআপ করা হয়েছিল এবং তার কাঁধে প্লাস্টার করা হয়েছিল। এর পর ওই নারী বাড়ি ফিরে আসেন। মহিলার সুস্থতার কামনা করছেন সবাই।

Related posts

চাণক্য নীতি: এই ধরনের মানুষের থেকে দূরত্ব বজায় রাখুন, এরা কালসর্পের সমান

News Desk

বিয়ের পর জানতে পেরেছেন স্ত্রীর পুরুষাঙ্গ আছে! বিচার চাইতে আদালতে গেলেন স্বামী

News Desk

ব্যাটারিচালিত গাড়ির চার্জ ফুরালেও আর চিন্তা নেই, কেন্দ্রের অভিনব উদ্যোগ বৈদ্যুতিক হাইওয়ে

News Desk