Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং স্বাস্থ্য

যৌন তৃষ্ণা মেয়েদের সর্বাধিক হয় কোন বয়সে ভেবে দেখেছেন? জানুন সঠিক তথ্য

সাধারণত মহিলাদের যৌন চাহিদা অনেক বেশি হয় পুরুষদের তুলনায় অভিজ্ঞতা এবং গবেষণা দুইই বলছে। তবে যেকোনও বিষয়ে চেপে রাখার এক অসামান্য ক্ষমতা মহিলাদের মধ্যে থাকার কারণে অনেক পুরুষ সঙ্গীই বিষয়টি আঁচ করতে পারেন না। কিন্তু গবেষণা বলছে যে কোনও মহিলার যৌন চাহিদা একেবারে সর্বোচ্চ সীমায় পৌঁছায় একটি নির্দিষ্ট বয়সের পরয়। তখন বেশ দুষ্কর হয়ে দাঁড়ায় তাঁদের পক্ষে বিষয়টি চেপে রাখাও।

which age women reach most sexual desire

সমীক্ষায় দেখা গিয়েছে যৌন তাড়না সবথেকে বেশি থাকে ২৭ থেকে ৪৫ বছরের মহিলাদের মধ্যে। তাদের পুরুষসঙ্গীর সঙ্গে এই বয়সেই মহিলারা আরও বেশি করে ঘনত্ব বাড়াতে ইচ্ছা প্রকাশ করেন। এই বয়সেই তাঁদের যৌন আবেদনও সর্বোচ্চ সীমায় পৌঁছায়। অন্যদিকে ৩০-এর পর থেকেই ছেলেরা একটু একটু করে হারাতে থাকেন তাঁদের যৌন ক্ষমতা।

সমীক্ষা বলছে, অনেক তাড়াতাড়ি শুরু হয় একজন পুরুষের যৌন জীবন, আর অনেকটা সময় লেগে যায় একজন নারীর যৌন জীবন শুরু হতে হতেই। ভারতে এই কথাটি আরও বেশি প্রযোজ্য যা সমাজ ব্যবস্থা সেক্ষেত্রে। তাই চাহিদাও ফুরিয়ে যায় পুরুষের দ্রুত। কিন্তু অনেকদিন পর্যন্ত থাকে নারীর চাহিদা। যৌন চাহিদা পুরণের তাগিদে একটা সময়ের পর সে পাগল হয়ে। তখনই পরকীয়ার মতো সমস্যা দুয়ারে এসে দাঁড়ায়। কারণ একটা সময়ের পরে তাঁদের একাধিক পুরুষের সঙ্গে যৌন মিলনের আকঙ্খা বাড়িয়ে তোলে তাঁদের কামুক প্রকৃতি।

Related posts

দীঘা-হলদিয়ায় চোখ রাঙাচ্ছে ইয়াস, ৩০০টি স্কুল ও ৪৬টি শিবিরে সরানো হচ্ছে লোকজনকে

News Desk

টিকাকরণ উল্টে শক্তি বাড়াচ্ছে করোনার,’বিস্ফোরক নোবেলজয়ী ভাইরোলজিস্ট

News Desk

SBI নিয়েএলো দুর্দান্ত সুযোগ! মাত্র ৫ হাজার টাকা বিনিয়োগ করেই পেতে পারেন লাখ টাকা!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x