Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

কোভিড-ত্রাণে এগিয়ে এলেন বিরাট আনুষ্কা। ২ কোটি টাকা সাহায্য বিরুষ্কা জুটির

দেশ জুড়ে করোনা মহামারীর বিপদকালে উদ্ধার করতে এগিয়ে এলেন বিরাট অনুষ্কা। করোনা ত্রাণে সহায়তার হাত বাড়িয়ে দিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। এই দিন বিরুষ্কা জুটি জানান, করোনা ত্রানে তাঁরা ২ কোটি টাকা সাহায্য করতে চলেছেন। করোনা মোকাবিলায় দেশের মানুষের পাশে দাঁড়াতে মোট ৭ কোটি টাকা সাহায্য করার উদ্দেশ্য নিয়ে ত্রাণ তহবিল গঠন করেছেন তাঁরা।

কোভিড-ত্রাণে এগিয়ে এলেন বিরাট আনুষ্কা

দেশে আঘাত হেনেছে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। এই সঙ্কটকালীন পরিস্থিতিতে দেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বহু তারকা। সোনু সুদ আবারও ঝাঁপিয়ে পড়েছেন মানুষের পাশে থেকে কাজ করার জন্য। এ ছাড়াও করোনা মোকাবিলায় এগিয়ে এসেছেন অক্ষয় কুমার, সুস্মিতা সেনের মতো তারকারা। এবারে সেই সারিতে সামিল হলেন বীরুষ্কা জুটি।

বিরাট অনুষ্কা একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেখানে তারা লিখেছেন, সমস্ত দেশ কোভিড-১৯-এর দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে মোকাবিলা করছে। কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে স্বাস্থ্য পরিকাঠামো। এমন অবস্থায় মানুষের এই কষ্ট আঘাত দিচ্ছে আমাকে। তাই বিরাট এবং আমি করোনা ত্রাণে একটি নতুন উদ্যোগ নিয়েছি।

নিজের ট্যুইটার পোস্টে তাঁদের এই ত্রাণ কাজে সামিল হওয়ার জন্য দেশবাসী কে ডাক দিয়েছেন বিরাট কোহলি। একটি ভিডিও পোস্ট করে ভিডিওর ক্যাপশনে লিখেছেন অনুষ্কা আর আমি কোভিড ১৯ এর মোকাবিলায় একটি ত্রাণ তহবিল গঠন করেছি। আপনাদের সহযোগিতা কামনা করছি। সকলে এগিয়ে আসুন আর আমাদের চার দিকে যাঁদের সাহায্য দরকার তাঁদের পাশে দাঁড়ান। আমি সবাইকে এই উদ্যোগে যোগ হওয়ার আবেদন জানাচ্ছি।

Related posts

৪০ বছর ধরে একটুও না ঘুমিয়ে দিব্যি সুস্থ আছেন যে নারী! শেষ ঘুমিয়েছিলেন ৫ বছর বয়সে

News Desk

শ্রীনগর প্রশাসন ড্রোন ওড়ানোর উপর জারি করলো নিষেধাজ্ঞা , বন্ধ করল ড্রোন কেনাও

News Desk

তালিবানি হামলার কারনে ভারতীয়দের অবিলম্বে আফগানিস্তান ছাড়তে নির্দেশ কেন্দ্রের, বিশেষ বিমানের ব্যবস্থা!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x