Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সিগন্যাল প্যানেলের উপর ফণা তুলে কোবরা! ঘরের কোণে স্টেশন মাস্টার.. ভিডিও ভাইরাল

সাপের প্রজাতির মধ্যে কোবরা সাপ অতি ভয়ঙ্কর। এই কোবরার নামে মানুষ থেকে বাকি সকল প্রাণী ভয়ে যেন কাঁপে। ভুলবশত যদি কোনো কোবরা সাপ কারো সামনে এসে পড়ে, তবে তার আত্মা কেঁপে ওঠে। কোটা বিভাগের রাওয়াথা রোড স্টেশনে এমনই একটি ঘটনা ঘটেছে। সেখানকার, কোবরা সাপের একটি ভিডিও ইন্টারনেটে ইদানিং ভাইরাল হচ্ছে যা দেখে মানুষ শিহরিত।

চলুন শুরু থেকেই বলি এই পুরো ব্যাপারটা কী। সম্প্রতি, কোটা বিভাগের রাওয়াথা রোড স্টেশনের প্যানেল রুমে এক আমন্ত্রিত অতিথি হাজির হয়েছেন। এই অতিথি আর কেউ নন, এক বিষধর কোবরা সাপ। কোবরা সাপ দেখে স্টেশন মাস্টার ভয়ে টেবিল থেকে সরে গিয়ে পিছনের বেঞ্চে সিটিয়ে বসলেন।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, প্যানেল রুমে আসা কোবরা সাপের দৈর্ঘ্য ছিল প্রায় ৬ ফুট। ৬ ফুট লম্বা এবং দৈত্যাকার সাপটি সিগন্যাল প্যানেলের উপর আরামে বসে ছিল। এ সময় স্টেশন মাস্টার সাপের হাত থেকে বাঁচতে গিয়ে ভয়ে পেছনে রাখা টেবিলে বসে পড়েন। তিনি কোটা রেলওয়ে নিয়ন্ত্রককে সাপের অস্তিত্বের কথা জানান।

প্যানেল রুমে সাপের বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কানেও পৌঁছয়। ঘটনাস্থলে পৌছে এই কোবরা সাপটিকে উদ্ধার করেন তারা। রেল সূত্রে খবর হঠাৎ আর, প্যানেল রুমে বসে থাকা এই সাপের ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন, ‘কীভাবে এর পরও পরিষেবা প্রভাবিত হয়নি।’ একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, ছবিটা দেখেই ভয় পাচ্ছি। সর্বোপরি, সেই ব্যক্তি যিনি স্টেশন মাস্টার সেখানে কীভাবে বসে থাকল? এক ব্যবহারকারী লিখেছেন- ‘আজ ট্রেন চলবে ভাই।’

Related posts

লুকোচুরি খেলতে গিয়ে বাতিল আইসক্রিমের ফ্রিজারে ঢুকে পড়লো দুই শিশু! পরিণতি মর্মান্তিক

News Desk

ভালোই আয় হচ্ছিল! তাও পর্ন অভিনয় থামিয়ে ছেড়ে দিলেন তরুণী! কারণটি খুব মর্মস্পর্শী

News Desk

প্যাকেটজাত জলের বোতলের গায়ে থাকে এক্সপায়ারী ডেট! জলও কি তাহলে খারাপ হয়?

News Desk