Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

একজন পুরুষ ধোঁকা দিয়েছে দুই মহিলাকে! আঘাত সামলাতে সংসার শুরু করলেন দুই মহিলা

একই ব্যক্তির সাথে সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন লিয়ান এবং এমা দুজনেই । দুজনকেই একই সাথে এক ব্যক্তি বিশ্বাসঘাতকতা করেন । লিওনের কৌতুহলের কারণে একদিন লিয়ান এমআর সাথে দেখা করতে যায় । কিন্তু তাদের প্রথম দেখাতেই লিওন এবং এমা দুজনেই একে অপরকে ভালোবেসে ফেলেন । শুধু এখানেই থেমে নেই বিয়েও করে ফেলেন এবং বর্তমানে তারা সন্তানের মা ও। অবাক লাগলেও এই কথা সত্যি।

ঘটনাটি শুরু হয় এভাবে যে লিয়ান এবং এমা দুজনেই বিশ্বাসঘাতকতার স্বীকার। লিয়ানের প্রেমিকের এক প্রেমিকা হলেন এমা। তারপর দুজনেরই একদিন আলাপ হয়। কখন তাঁরা প্রেমিকের কীর্তির কথা গল্প করতে করতে একে অপরকে ভালবেসে ফেললেন, তা বুঝতেও পারেননি যুগল।

লিয়ান এর আগে যদিও কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়াননি। অন্য দিকে, ৩৩-বছরের এমা হলেন উভকামী।দু’জনেই আইভিএফ পদ্ধতিতে বিয়ের পর গর্ভধারণের চেষ্টা শুরু করেন। ভ্রূণ তৈরির জন্য আইভিএফ পদ্ধতিতে এমার ডিম্বাণু এবং অপরিচিত এক শুক্রাণুদাতার শুক্রাণু ব্যবহার করা হয়। লিয়ানের জরায়ুতে তৈরি ভ্রূণ স্থানান্তরিত করা হয়। দু’জনেই সমান ভাবে গর্ভধারণের এই প্রক্রিয়ায় অংশ নেন। তাঁদের ছেলে ক্যাসপার জীবনে আসে। দু’জনেই ক্যাসপারকে পেয়ে আপ্লুত ।

তবে এই সুখ তাঁদের খুব বেশি দিন দীর্ঘস্থায়ী হয়নি। লিয়ান সন্তানের জন্মের মাস কয়েকের মধ্যেই জানতে পারেন, কর্কট রোগ বাসা বেঁধেছে তাঁর শরীরে। লিয়ান কোলন ক্যানসারে আক্রান্ত হন। তবে যুগল ভেঙে পড়েননি। ক্যানসারের বিরুদ্ধে এই কঠিন লড়াইয়ে একে অপরের হাতে হাত রেখে নেমেছেন তাঁরা। এমা বলেন, ‘‘গোটা জীবন পড়ে আছে আমাদের সামনে। লিয়ানকে ছোট্ট ক্যাসপারের জন্য ঠিক হতেই হবে।’’

Related posts

আমাদের আলাদা করবেন না’, প্রিয় বান্ধবীর বিয়ে ঠিক হতেই দুই কিশোরী বেছে নিলো চরম পথ

News Desk

এই অ্যাডাল্ট স্টারের দুটি যৌনাঙ্গ আছে! দুটির ব্যাবহার আলাদা আলাদা! বদলে দিয়েছে তার জীবন

News Desk

আজব হোলি: এই গ্রামের জামাইকে গাধার পিঠে চড়িয়ে রঙ খেলা হয়! জানুন কেন?

News Desk