Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

শুধু ঘুম ভাঙালে টাকা পান ইনি! মাসে লাখ টাকা উপার্জনের অভিনব পথ বার করলেন এই ব্যাক্তি

মানুষ অর্থ উপার্জনের জন্য অনেক উপায় অবলম্বন করে কিন্তু একজন প্রভাবশালী ইনফ্লুয়েন্সার এমন একটি পদ্ধতি অবলম্বন করেছেন যা জানলে আপনি অবাক হবেন। এই প্রভাবশালী তাকে জাগানোর জন্য মানুষের কাছ থেকে টাকা নিচ্ছে এবং এভাবে মাসে লাখ লাখ টাকা আয় করছে।

অর্থ উপার্জনের সেরা উপায়:

জে কে বোহেম হলেন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার যার সোশ্যাল প্ল্যাটফর্ম টিকটকে লক্ষ লক্ষ অনুসরণকারী রয়েছে। তিনি তার অনুসারীদের মাধ্যমে অর্থ উপার্জনের একটি এমন উপায় খুঁজে বার করেছেন যা হয়তো আগে কেউ কখনো ভাবেননি। বোহেম তার অনুসারীদের বলেছিলেন যে তারা যখনই চান বোহেম কে জাগিয়ে তুলতে পারেন তবে তাদের এর জন্য টাকা দিতে হবে।

বিশেষভাবে রুম প্রস্তুত

এটি করার জন্য, ঘরটি অন্যভাবে প্রস্তুত করা হয়েছে। এ জন্য তিনি তার ঘরে স্পিকার, লেজার এবং বাবল মেশিনও স্থাপন করেছেন, যা কারও ঘুম ভাঙানোর জন্য যথেষ্ট। এখন যে কেউ বোহেমকে জাগিয়ে তুলতে চাইলে তাদের পছন্দের গান বা মিউজিক বেছে নিতে পারেন। এটা করার সাথে সাথেই সেটা ওই ঘরে বিকট শব্দে বাজতে থাকে এবং তার ঘুমটা খারাপ হয়ে যায়।

প্রতি মাসে ২৬ লাখ টাকা আয়

অস্ট্রেলিয়া-এর জ্যাকি বোহেমের এই ভিডিও এখন ভাইরাল হচ্ছে এবং তার এখন ৫.২০ লক্ষ ফলোয়ার রয়েছে, যাদের অনেকেই প্রতিদিন তাকে জাগানোর জন্য অর্থ প্রদান করছেন। এভাবে এক মাসে তিনি আয় করেছেন ২৮ হাজার পাউন্ড (প্রায় ২৬ লাখ টাকা)।

জ্যাকি বোহেম তার ভিডিও টিকটক অ্যাকাউন্টে শেয়ার করেছেন, যাতে রাত ১২টায় জোরে বাজার বাজানোর কারণে তার ঘুম ভাঙতে দেখা যায়। একই ভিডিও ৭০ লাখেরও বেশি বার দেখা হয়েছে এবং ৪.৫ লাখেরও বেশি ব্যবহারকারী পছন্দ করেছেন। তিনি আরও একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি রাত ২টোর সময় ঘুম থেকে উঠে ব্যবহারকারীকে উত্তর দিচ্ছেন।

ব্যবহারকারীরা সারা রাত জেগে থাকে

মিরর বোহেমকে উদ্ধৃত করে বলেছে যে যখন এটি শুরু হয়েছিল তখন এটি কেবল একটি একক উপহার এবং শব্দ ছিল। আমাদের কাছে এখন লাইট, বাবল মেশিন, লেজার লাইট সহ ২০টিরও বেশি সাউন্ড ইফেক্ট রয়েছে যা প্রতি ১০-১৫ সেকেন্ডে একবার সক্রিয় হয়। এটি সারারাত চলে।

প্রতি রাতে ৭ ঘন্টা ঘুমের অধিবেশন

২৮ বছর বয়সী বোহেম বলেন তার ঘুমের অধিবেশন প্রতি রাতে সাত ঘন্টা ধরে চলে। শ্রোতাদের তাকে জাগিয়ে তুলতে তিনি কেবল আরও কিছু বৈশিষ্ট্য যুক্ত করতে চান না তবে একটি সমস্যাও রয়েছে। খুব কম ঘুমানো তাদের স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলতে পারে।

Related posts

মাত্র পাঁচ বছর আগে সাইকেল চালাতে শিখেই চ্যাম্পিয়ন হয়ে চমক দিলেন গৃহবধূ

News Desk

একই সিরিঞ্জ দিয়ে একাধিক ব্যাক্তিকে করোনা ভ্যাকসিন ! জলপাইগুড়ির ঘটনায় চাঞ্চল্য

News Desk

রাজস্থানের থর মরুভূমিতে ডাইনোসরের পায়ের ছাপ! কোথা থেকে এল, ঘটনায় চাঞ্চল্য!

News Desk