Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

শুধুই গালাগালি দিয়ে পুলিশকে ১২ হাজার বার ফোন করলেন মহিলা! অতঃপর

আপৎকালীন নম্বরে শুধুমাত্র পুলিশদের গালাগালি দিতেই ফোন করতেন মহিলা। ফোন করেই গালিগালাজ শুরু করে দিতেন ওই অধিকারিকদের। একবছরে প্রায় ২১ হাজার বার পুলিশ অধিকারিকদের গালাগালি দিয়েছেন তিনি। পুলিশ তাকে আপাতকালীন নম্বরের অপপ্রয়োগের ধারায় গ্রেফতার করেছেন। এই ঘটনা খুব যে বিরল তা নয়। কিন্তু এক বছরে এতবার একই ঘটনা সত্যিই বিরল।

এই ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়। পুলিশ সূত্রে খবর , পিনেলাস কাউন্টির বাসিন্দা কার্লা জেফারসন প্রায় দিনই ৯১১-তে ফোন করে প্রচন্ড গালিগালাজ করতেন পুলিশকে। আধিকারিকরা যেই ফোন তুলতেন সেই তাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করতেন। ১২ হাজার ৫১২ বার ফোন করেছেন গত আট মাসে কার্লা। প্রচন্ড গালাগালিও করেছেন।

সেন্ট পিটার্সবার্গ পুলিশের মুখপাত্র ইয়োলান্ডা ফার্নান্ডেজ ফক্স এই ঘটনা , “ এমন একটা ব্যাপার নয় যে পুলিশকে একদিন ফোন করলাম গালাগালি দিলাম আর রেখে দিলাম । সমস্ত সীমা পার করে গেছেন এই মহিলা।” ফার্নান্ডেজ আরও জানান , গত ২৪ ঘণ্টায় অন্ততঃ ৫১২ বার ফোন করেছেন মহিলা। খুব ভদ্র ভাবেই প্রথমে তাঁর সঙ্গে কথা বলতেন আধিকারিকরা। কিন্তু তাঁর হেনস্থা করার সীমা ক্রমশ ছাড়িয়ে যাচ্ছিল, আর ওই কারণেই এই মহিলার বিরুদ্ধে এমন পদক্ষেপ করা হয়েছে। সবকিছুর একটা সীমা থাকা উচিত এবং সেটা জনগনেরও বোঝা উচিত। পুলিশের তরফ থেকে ভুল হলে সেটা সঠিক ভাবেই জানানো উচিত। প্রতিদিন এতবার ফোন করে গালিগালাজ করাটা উচিত কাজ নয়। যথেষ্ট শাস্তিমূলক কাজ। পুলিশকে হেনস্থা করা একেবারেই উচিত নয়। কারণ এই সমস্ত নম্বরে কেউ নিজের বিপদেও ফোন করতে পারেন সেক্ষত্রে এভাবে এই নম্বরকে ব্যস্ত রাখলে বিপদের মুহূর্তে কেউ সাহায্য পাবে না।

Related posts

মর্মান্তিক! বালতির রাখা জলে ডুবে গিয়ে একসাথে মৃত্যু দুই যমজ শিশুর, শোকে

News Desk

প্রেমে ‘রোমাঞ্চ’ আনতে প্রেমিকা বয়ফ্রেন্ডের জন্য নিয়ে এল আরেকটি মেয়েকে! তারপর প্রেমিক যা করলো..

News Desk

ঋণে জর্জরিত ছিলেন! ৩ সন্তানের মা বার করলেন বুকের দুধ থেকে টাকা আয়ের অদ্ভুত উপায়

News Desk