Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

চুরি করে নিয়ে গিয়েও মাত্র ৪ হাজার টাকা রেখে বাকি টাকা ফেরত দিয়ে গেল চোর! কারণ কি

চোর বাড়িতে ঢুকে আলমারি থেকে টাকা চুরি করে নিয়ে গিয়েছিলো। আবার নিজেই সেই টাকা ওই বাড়িতে ফিরিয়ে দিয়ে গেল । সে চার হাজার টাকা চুরি করতে এসেছিল আর সেই চার হাজার টাকাই চুরি করে নিয়ে গেছে । কিন্তু বাড়তি টাকা ফেরত পেয়ে বেজায় খুশি বাড়ির মালিক । বর্ধমান শহরের কাছে বেলকাশ এলাকায় ঘটনাটি ঘটেছে।

শেখ মহম্মদ ইয়াসিন ওই বাড়ির মালিক জানাচ্ছেন, একটি প্লাস্টিকের প্যাকেটে করে টাকা এবং মোবাইল ফোন রেখে গিয়েছেন বাড়ির বাগানে। ইয়াসিন বাবু প্যাকেট খুলে দেখে নিজেই অবাক কারণ টাকা যেমন থাকার তেমনি আছে । এখানেই শেষ নয় টাকা গুলো যেমন একটি রাবার ব্যান্ড দিয়ে রাখাছিল টাকা গুলি ঠিক তেমন ভাবেই রাখা আছে। উপরন্তু মোবাইলও সেই প্লাস্টিক প্যাকেটের মধ্যেই বন্ধ অবস্থায় রাখা আছে। কিন্তু চোর নিজে যে টাকা চুরি করেছিল সেই টাকা সে কিভাবে রেখে গেল এটাই কেউ ভাবতে পারছেন না।

রবিবার সকালে নগদ ৬০ হাজার টাকা ও দুটি মোবাইল চুরি (Theft) হয়ে যায় বর্ধমানের বেলকাশ চকনলা এলাকায় এক কাপড়ের ব্যবসায়ীর ঘরের আলমারি থেকে। সাথে সাথেই ওই ব্যক্তি বর্ধমান থানায় তার এই চুরির ঘটনার ব্যাপারে অভিযোগ জানায়। যদিও সেদিন রাতেই চোর বাড়ির বাগানের এক কোণে সবকিছুই ফেরত দিয়ে যায়।

কিন্তু এখন প্রশ্ন হচ্ছে টাকা ফেরত দেওয়ার এই ব্যাপারটা বাড়ির মালিক ইয়াসিন বাবু জানলেন কি করে , তাই ইয়াসিন বাবু খোদ নিজেই জানিয়েছেন । তিনি জানিয়েছেন , ”এদিন বাড়িতে সন্ধ্যা ৭ টা নাগাদ থাকার সময় হঠাৎ একটি আওয়াজ শুনতে পাই বাগানের দিকে। তারপর সেখানে গিয়ে দেখি একটি সাদা প্লাস্টিকের প্যাকেট রয়েছে । আর ঐ প্লাস্টিকের প্যাকেটের ভিতরে টাকা এবং মোবাইল যেমন থাকার তেমনি আছে । যদিও বাড়িতে ঢুকে দেখছি সেই টাকা থেকে চার হাজার টাকা কম রয়েছে । অর্থাৎ চার হাজার টাকা চুরি গিয়েছে। মোবাইল ফোনটা যদিও অক্ষত অবস্থায় পাওয়া।” সম্পূর্ণ বিষয়টি জানানো হয়েছে বর্ধমান থানায় । যদিও এখনও পর্যন্ত সেই সাধু ভালো চোরের খোঁজ পাওয়া যায়নি ।

Related posts

ফ্রিজে রাখা পেঁয়াজ থেকে হতে পারে ব্ল্যাক ফাঙ্গাসের সংক্রমন? কি বলছেন বিশেষজ্ঞরা

News Desk

করোনা আতঙ্কের মধ্যেই চিনে মাঙ্কিপক্স ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু, কতোটা উদ্বেগের?

News Desk

প্রতিবেশী ‘বৌদি’র সঙ্গে পরকীয়ার মেতে স্বামী! স্ত্রী বাঁধা দিতেই চরম পরিণতির শিকার মহিলা

News Desk