Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পুরুষাঙ্গ লাগানো পানীয় ব্যাগ! থাইল্যান্ডের ক্যাফের কীর্তিতে শোরগোল, ব্যাপারটা কি?

অভিনব কিছু করতে গিয়ে বিপাকে পড়লো থাইল্যান্ডের একটি ক্যাফে। তাদের এক পানীয়ের প্যাকেট সৃষ্টি করলো জোর চাঞ্চল্য। উদ্দেশ্য ছিল অভিনব কিছু করে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করা যাতে ক্যাফেটির প্রচার হয়। কিন্তু সেটা করতে গিয়ে যে এইভাবে জনরোষের মুখে পড়তে হতে পারে এমনটা আন্দাজ করেননি ক্যাফে কর্তৃপক্ষ। বিষয়টা কি? পড়ুন বিস্তারিত..

তাইল্যান্ডের শোঙ্কলা প্রদেশে চারিন ক্যাফে গত বেশ কিছুদিন ধরেই নেটিজনদের আলোচনার কেন্দ্রবিন্দু। আসলে এই ক্যাফেতে পরিবেশিত হয় নানা রকমের সুস্বাদু পানীয়, চা, কফি। বেশ চর্চায় এই ক্যাফেটি। জনপ্রিয়ও হয়েছে তার গ্রাহকদের মধ্যে ইতিমধ্যেই। কিন্তু এই ক্যাফে কর্তৃপক্ষ চেয়েছিল অভিনব কিছু করে আরো বহু মানুষের নজরে আসতে। যাতে জনপ্রিয়তা আরো বেশি ছড়ায়। কিন্তু তার জন্য ভেবেচিন্তে যে আইডিয়াটা বার করে তারা সেটি ভাইরাল তো হয়, কিন্তু প্রশংসিত হওয়ার জায়গায় এই চেষ্টা বেশীরভাগ ক্ষেত্রে নিন্দিতই হয়েছে।

ক্যাফে কর্তৃপক্ষ ইন্টারনেটে একটি ছবি আপলোড করেন। সেই ছবিতে দেখা যায়, জনৈক ব্যক্তি একটি প্যাকেটে ক্যাফের তৈরি ঠান্ডা পানীয় ধরে আছেন। কিন্তু প্যাকেটের গঠন দেখে ইন্টারনেট ব্যাবহারকারীদের চোখ ছানাবড়া। প্যাকেটের নিচের কোনটির ডিজাইন একটু প্রলম্বিত করে অনেকটা পুরুষের যৌনাঙ্গের মতো করে দেওয়া হয়েছিল। আর সেটাই কিছুটা বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করে গ্রাহকদের মধ্যে।

সেই প্যাকেটের ছবি আপলোড করে ক্যাফে কর্তৃপক্ষ ক্যাপশনে লিখেছিলেন, ‘ এটার দিকে বেশি ক্ষণ তাকিয়ে থাকবেন না। সহ্য হবে না আপনার।’ সাথে সাথে অবশ্য এমনটাও লেখা হয়েছিল বিষয়টিকে মজার মত করে নিতে। খুব সিরিয়াসলি না নিতে। কিন্তু জনগণ বিষয়টিকে কিছুটা সিরিয়াসলি নিয়েই ফেলেছে। শেষমেশ ওই ক্যাফে অশালীন মজা করার জন্য নিজের গ্রাহকদের কাছে ক্ষমা চান ক্যাফে কর্তৃপক্ষ।

Related posts

মার্কিন সেনা সরতেই কান্দাহারে উড়ন্ত হেলিকপ্টার থেকে শাস্তি স্বরূপ ঝুলছে মানুষ! হারহিম করা নৃশংসতার ছবি

News Desk

ঘুমের মধ্যে বার বার যৌনতা, সঙ্গমের স্বপ্ন দেখেন? কী হয় এর কারণে?

News Desk

মেয়ে জানলে জুটবে অত্যাচার! তালিবানের হাত থেকে বাঁচতে ১০ বছর পুরুষ সেজে ছিলেন নাদিয়া

News Desk