Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মদ্যপ অবস্থায় স্কুলে পৌঁছে তাণ্ডব শিক্ষকের! ছাত্রীদের সামনেই শুরু করলেন লজ্জাজনক কাজ

বলা হয় শিক্ষক জাতির মেরুদন্ড। কিন্তু কিছু কিছু শিক্ষকের আচরণ মাঝে মধ্যেই সকলকে অবাক করে। কানপুরের সাজেটি এলাকায় এক মাদকাসক্ত শিক্ষক স্কুলে পৌঁছে শ্লীলতাহানি করলে চাঞ্চল্য সৃষ্টি হয়। জানা গিয়েছে মদের নেশায় এক ছাত্রীকে ঘরে এনে প্রচণ্ড মারধরও করে তিনি। এই ঘটনায় প্রাথমিকভাবে হকচকিয়ে গেলেও প্রাথমিক ধাক্কা সামলে ওই স্কুলের কর্মচারী ও ছাত্রীরা প্রথমে মাদকাসক্ত শিক্ষককে মারধর করে, তারপর তাকে একটি কক্ষে ঢুকিয়ে তাতে তালা দিয়ে পুলিশে খবর দেয়। ছাত্রী ও স্কুলের কর্মচারীরা পুলিশকে জানিয়েছেন, বহুবার এই শিক্ষক এমন অপকর্ম করে আসছেন। এক শিক্ষিকার অভিযোগ, মাদকাসক্ত শিক্ষক তাকে অনুসরণ করে ক্লাস রুমে গিয়ে শ্লীলতাহানি শুরু করেন।

Up teacher arrested for smashing students face with cake

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ঘাটমপুরের সাজেটি থানার অন্তর্গত সামুহি ভাটপুরওয়ায় অবস্থিত প্রাথমিক বিদ্যালয়ে। যেখানে নেশাগ্রস্ত শিক্ষক মহিলা শিক্ষকদের গালিগালাজ করেন এবং পরে ছাত্রীদের উপস্থিতিতেই অশ্লীল ও লজ্জাজনক কাজ শুরু করেন। তারা সবাই মিলে ওই মাদকাসক্ত শিক্ষককে কক্ষে আটকে রেখে মারধর করে পুলিশের হাতে সমর্পণ করে।

পুলিশ ওই ব্যক্তিকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে। ওই শিক্ষক কেবল মাত্র মদের ঘোরেই এমন কাণ্ড ঘটিয়েছেন নাকি অন্য কোনো অভিসন্ধি ছিল খতিয়ে দেখছে পুলিশ।

Related posts

হোমিওপ্যাথি ওষুধ খাচ্ছেন! অবশ্যই মেনে চলুন এই কটি নিয়ম নাহলে ওষুধ কাজ করবে না

News Desk

বিমানবন্দরে ব্যাগ হারালো সফটওয়্যার ইঞ্জিনিয়ারের! অদ্ভুত উপায়ে খুঁজে বার করলেন ব্যাগ

News Desk

প্রেমিকার উপরে নজর রাখতে খাটের নিচে ছিল যুবক, রাতে ঘটলো অদ্ভুত ঘটনা

News Desk