Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মেলেনি শববাহী গাড়ি! মায়ের মৃতদেহ দড়ি দিয়ে বেঁধে বাইকে করে বাড়ি নিয়ে আসলেন যুবক

হাসপাতালে চিকিৎসাধীন ছিল মা । আর সেই অবস্থাতেই মৃত্যু হয় তার। কিন্তু কোন শববাহী যান পাওয়া যায়নি সেখানে । অবশেষে উপায় না পেয়ে মায়ের মরদেহ কাঠের পাটাতন এ বেঁধে বাইকে করে নিয়ে গেল যুবক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শাহোদল জেলায়। 

অনুপ্পুর জেলার গোদারু গ্রাম থেকে মায়ের চিকিৎসার প্রয়োজনে শাহোদল মেডিক্যাল কলেজে নিয়ে গিয়েছিলেন তাঁর পুত্র। ওই মহিলার মৃত্যু হয়েছিল সেখানে। চিকিৎসার গাফিলতিতে তার মায়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছিল ওই যুবক। এমনকি তার মায়ের মৃতদেহ সৎকারের জন্য নিয়ে যাওয়ার প্রয়োজনে শববাহী গাড়ির ব্যবস্থা পর্যন্ত করে দেয়া হয়নি হাসপাতাল থেকে ।

জেলা হাসপাতালে থেকে ওই যুবকের বাড়ির দূরত্ব ৮০ কিলোমিটার। কোনভাবেই শববাহী গাড়ি না পাওয়ায় অবশেষে বেসরকারি গাড়ির খোঁজ করেছিলেন তিনি। কিন্তু তার জন্য মোট খরচ হতো হাজার পাঁচেক টাকা । কিন্তু অবশেষে সেই টাকাও তিনি জোগাড় করতে পারেননি আর তাই একশো টাকা দিয়ে এক কাঠের পাটাতন কিনে তাতেই তার মৃত মাকে বেঁধে বাইকে মেয়েদের নেম । এভাবেই মায়ের মরদেহ ভাইকে বেঁধে বাড়ি নিয়ে গিয়েছেন ওই যুবক।

সূত্রের খবর, জয়মন্ত্রী যাদব নামের এক মহিলাকে বুকে ব্যথার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল । পরে তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং তাই মেডিকেল কলেজে ভর্তি করা হয় সেখানে । সুন্দর যাদব নামের ওই যুবক দুই হাসপাতালের বিরুদ্ধেই অভিযোগ করেছেন।

স্থানীয়রা জানিয়েছেন শাহদোল এলাকায় কোন মেডিকেল কলেজে যথাযথ ব্যবস্থা নেই বলে এমন গাফিলতির কারণ হলেন ওই মহিলা।

Related posts

ব্যাঙ্কের ‘ভুলে’ কোটিপতি কলেজ ছাত্রী, এক বছরে উড়িয়ে দিলো ১৮ কোটি টাকা! তারপর..

News Desk

‘ছেলে হাসপাতালে ভর্তি..’, অসহায় বৃদ্ধকে লিফট দিতেই মধুচক্রের ফাঁদে গাড়িচালক

News Desk

দলিত যুবককে বিয়ে! অর্ধনগ্ন করে নদীর জলে স্নান করিয়ে মেয়েকে শুদ্ধ করলো মেয়ের বাবা

News Desk