Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পুজোর সময় হঠাৎই তলোয়ার দিয়ে ৯ বছরের ভাইজির মাথা কাটলো দশম শ্রেণীর ছাত্রী!

ভয়াবহ ঘটনা রাজস্থানে। রাজস্থানের দুঙ্গারপুরের আদিবাসী এলাকার একটি গ্রামে সোমবার সকালে একটি নাবালিকা তার নয় বছর বয়সী ভাইজিকে তলোয়ার দিয়ে শিরশ্ছেদ করেছে বলে অভিযোগ। মেয়েটির পরিবারের সদস্যরা জানান, দুই দিন ধরে সে স্বাভাবিক আচরণ করছিল না। মেয়েটি ও তার পরিবারের সদস্যরা তাদের বাড়ির একটি ঘরে দশা মাতার পূজার আয়োজন করছিল, ঠিক সেই সময়েই এই ঘটনা ঘটায় ১৫ বছরের এক কিশোরী।

সংবাদ সংস্থা পিটিআই-এর দেওয়া তথ্য অনুযায়ী চিত্তরি থানার এসএইচও গোবিন্দ সিং জানিয়েছেন, পুজো চলাকালীনই নাকি মেয়েটি হঠাৎ করেই অস্বাভাবিক হয়ে পড়ে। ঘরে রাখা এক তরবারি বের করে হঠাৎ করেই হিংস্রভাবে এগিয়ে যেতে লাগল। মেয়েটির বাবা-মা তার হাতে তলোয়ার দেখে পালিয়ে যায়। মেয়েটি তখন তলোয়ার হাতে অন্য আরেকটি ঘরে প্রবেশ করে এবং তার নয় বছরের ভাইজি সেখানে বসে ছিল। দিগবিদিক শূন্য অবস্থায় তার শিরশ্ছেদ করে নাবালিকা।

সাগওয়ারা সার্কেল অফিসার নরপত সিং জানিয়েছেন, অভিযুক্ত মেয়েটি দশম শ্রেণির ছাত্রী। সে হোস্টেলে থাকে। কয়েকদিনের জন্য ছুটি নিয়ে বাড়ি এসেছিল। পরিবারের সদস্যরা জানান, মেয়েটির আচরণ হঠাৎ করেই বদলে গেছে। দুদিন ধরে সে স্বাভাবিক আচরণ করছে না। মনে হচ্ছিল যেন তার চিকিৎসা দরকার।

পরিবার বলছে, দশা মাতার পূজার কারণে মেয়েটি দুই দিন কিছু খায়নি। এসএইচও বলেন, ঘটনার কথা জানার পর ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি (এফএসএল) দলকে ডেকে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তাধীন বলে জানিয়েছে পুলিশ। নাবালিকার এমন আচরণের পেছনে মানসিক কোনো সমস্যা নাকি অন্য কোনো কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Related posts

রাজু শ্রীবাস্তব ব্রেন ডেড অবস্থায়, স্বাস্থ্যের অবনতি, সামনে এলো চাঞ্চল্যকর আপডেট

News Desk

কমলো করোনা সংক্রমণের সংখ্যা তবুও চিন্তা কাটলো না দেশবাসীর

News Desk

বিয়ের মধ্যেই আচমকা হাতে খুলে এলো বরের নকল চুল! বরের টাক দেখে নববধূ যা ঘটালেন..

News Desk