Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

ফুলশয‍্যার রাতে শ্বশুরের ঘর থেকে চুরি করেছিলেন সিগারেট! দীর্ঘদিনের ধূমপানের নেশা ছাড়ছেন শ্রীলেখা

টলিউডের অভিনেত্রী শ্রীলেখা মিত্র স্পষ্টবাদী হিসাবেই পরিচিত। নিজের মতামত প্রকাশে কখনও বিশেষ রাখ ঢাক রাখতে পছন্দ করেন না অভিনেত্রী। যেমন সম্প্রতি নিজের একটা বদ অভ্যাসের কথা খোলাখুলি সোশ্যাল মিডিয়াতে সকলের সাথে ভাগ করে নিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এমনিতে রুপোলি পর্দার জগত এর সাথে জড়িত মানুষদের বদ অভ্যাসের শিকার বলে সকলেই আঙ্গুল তোলেন। তাই শ্রীলেখা সাফ জানিয়ে দেন, সিনেমায় এসে এই অভ্যাস হয়নি অভিনেত্রীর। বরং তার অনেক আগে থেকে ধূমপানে আসক্ত তিনি। সেই তখন থেকেই এই বদঅভ্যাসের শিকার শ্রীলেখা (Sreelekha Mitra)। আর সেই ধূমপানের অভ্যাস থেকেই মুক্তি চাইছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

সংবাদ মাধ্যম আনন্দবাজার অনলাইনকে শ্রীলেখা জানান, ইদানিং তার কথা বলতে বেশ কষ্ট হচ্ছে, এমনকি দম ধরে আসছে তাঁর। বুকে অনুভব করছেন একটা চাপ চাপ ভাব। তিনি ভালো মতই বুঝতে পারছেন ডক্টর দেখা মাত্রই তাকে ধূমপান ছাড়ার পরামর্শই দেবেন। তাই এই বদভ্যাস তার আগে নিজে থেকেই ছাড়তে চান অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘সিগারেট ছাড়তে চাই, কলেজের শুরুর দিকে তৈরী হওয়া আমার একটা বদ অভ‍্যাস। সাথে সাথে এও স্পষ্ট করেছেন যে তিনি সিনেমায় এসে সিগারেট ধরান নি। প্রথম সিগারেটের সঙ্গে পরিচিত হওয়ার পর শ্রীলেখা তার বাবার ঘর থেকে সিগারেট চুরি করে ‘সুখটান’ দিয়েছিলেন। তার বাবা সেই সময় জানতেন না। তাই লুকিয়ে লুকিয়ে সিগারেটের ছাই ফেলার জায়গার বদলে ঘরের ফুলদানিতে ছাই ফেলেছেন। কিন্তু বাবার কাছে শেষ মেশ ধরা পড়েই গিয়েছিলেন শ্রীলেখা। এই ধূমপানের অভ্যাসের জন্য তিনি তার বাবার কাছে বকুনির সাথে এক দুবার মারও খেয়েছেন।

সাথে সাথে পরবর্তীতে তার কাছ থেকে সিগারেট নিয়ে খেয়েছিলেন শ্রীলেখা মিত্র এর বাবা। বাবা মেয়ের সম্পর্ক এমনই ছিল।’ শ্রীলেখা মিত্র এও জানিয়েছেন শুধু বাবাই নয়, শ্বশুরমশাইয়ের ঘর থেকেও ফুলশয‍্যার রাতে সিগারেট চুরি করতে ঢুকেছিলেন শ্রীলেখা! তাকে সাথ দিয়েছিল তার প্রাক্তন স্বামী শিলাদিত‍্য স‍্যান‍্যালও। ধূমপানের নেশা ত্যাগ করলেও এই স্মৃতিগুলো থেকেই যাবে শ্রীলেখার সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ রকম সক্রিয় শ্রীলেখা তাই এবারে ধূমপানের নেশা ত্যাগের জন্য বদ্ধপরিকর।

Related posts

পরিবেশ বাঁচাতে রাষ্ট্রসংঘের নতুন গানে বলিউডের রমরমা, কে কে থাকছেন

News Desk

আর মুখ লুকিয়ে ঘোরা না! পর্ন কাণ্ডের পর অবশেষে রাজের সাথে সবার সামনে দেখা দিল শিল্পা!

News Desk

কোন খাতে জীবন এগিয়ে নিয়ে যেতে চেয়েছিলেন ইরফান। মৃত্যুবার্ষিকীতে জানালেন স্ত্রী

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x