Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

স্বামী পর্নোগ্রাফির সাথে যুক্ত, রিয়ালিটি শো এর মঞ্চ থেকে বাদ পড়ছেন শিল্পা, বাড়িও ছেড়ে দিয়েছেন

পর্ন সিনেমা বানানো এবং একটি অ্যাপের মাধ্যমে ত রিলিজ করার অভিযোগ সোমবার রাতে মুম্বাই পুলিশ গ্রেফতার করেছে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী, রাজ কুন্দ্রাকে। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে এখন পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি বলিউড নায়িকা শিল্পা শেট্টি (Shilpa Shetty)। এমনকি মঙ্গলবার নিজের পূর্ব শিডিউল অনুযায়ী রিয়ালিটি শো -এর শুটিং থাকার পরও শুটিং ফ্লোরে পৌছঁলেন না নায়িকা। জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’ (Super Dancer 4) -এ বিচারকের আসনে থাকেন শিল্পা। তবে শিল্পের পরিবর্তে অতিথি বিচারক হিসাবে তার জায়গায় অনুষ্ঠানের পরিচালন সংস্থা আনলেন করিশ্মা কাপুর। তিনিই শিল্পার শেট্টির জায়গা নিয়েছেন রিয়ালিটি শো এর শুটিংয়ে আপাতত। জানা যাচ্ছে শিল্পার জায়গায় তাকেই বিচারকের আসনে পাকাপাকি বসাতে চলেছেন শো -এর পরিচালক সংস্থা।

এমনকি স্বামী রাজ কুন্দ্রার কাণ্ডের জেরে নিজের বাড়ীও ছেড়ে দিয়েছেন শিল্পা। প্রথমে তিনি বোন শমিতা শেঠীর বাড়িতে ওঠেন। তারপর নিজের মা এর বাড়ীতে আপাতত রয়েছেন তিনি বলে জানা গিয়েছে। সূত্রে জানা যাচ্ছে, আগামী কয়েকদিন নিজেকে আড়ালেই রাখতে চান তিনি। শোনা যাচ্ছে নিজের সন্তান – এর কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন শিল্পা।

নীল ছবির সঙ্গে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় তোলপাড় গোটা বলিউড জুড়ে। অভিযুক্ত রাজ কুন্দ্রাকে আদালতে পেশ করা হয় এবং আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। জানা গিয়েছে হয়েছিল, মোবাইল অ্যাপের মাধ্যমে পর্ন ছবি ছড়িয়ে অশ্লীল ছবির বিরাট বড় ব্যবসা ফেঁদে বসেছিলেন রাজ কুন্দ্রা। বহু অভিনেত্রী থেকে মডেল , ইউটিউবার অনেককে নাকি এই সমস্ত নীল ছবিতে অভিনয়ের প্রস্তাবও দিয়েছিলেন। এমনকি রাজ কুন্দ্রার হাত ধরেই নাকি অশ্লীল ছবির দুনিয়াতে প্রবেশ করেছেন এমনটা দাবী করেছেন শার্লিন চোপড়া। নানা তথ্য প্রমাণকে সামনে রেখে এখনও তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিস।

Related posts

৮০ জন মানুষকে গিলে খেয়েছে! ওসামা বিন লাদেনের ভয়ে কাঁপছে এই গ্রাম

dainikaccess

মশার জ্বালায় নাজেহাল! বাড়িতে এই ৫টি গাছ লাগালে ধারে কাছে ঘেঁসবে না মশা।

News Desk

বর্ষায় ঘরে পোকামাকড়ের উপদ্রব দূর করতে ভরসা রাখুন এই সমস্ত পদ্ধতিতে

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x