Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

আবার কি কারো প্রেমে পড়েছেন শ্রাবন্তী? কে সেই ব্যাক্তি? নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন নায়িকা

শ্রাবন্তী, টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এই নায়িকা যেমন তার অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করেন আবার অন্যদিকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বারবার কাটাছেড়ার সন্মুখীন হতে হয়েছে তাকে। বারবারই তার নাম উঠে আসে শিরোনামে। কখনো বা সেগুলো তার সিনেমা ঘিরে হয় আবার কখনো হয় তার ব্যক্তিগত জীবন বা বিবাহ বিচ্ছেদ ঘিরেও। অনেক সময় ট্রলের শিকার হন এই নায়িকা। এবার আবারো একবার শিরোনামে তিনি। নেপথ্যে তার নতুন প্রেমের সম্পর্ক ঘিরে গুঞ্জন। নিজের সম্পর্কের রসায়ন নিয়ে নিজেই জানালেন নায়িকা।

সম্প্রতি সংবাদ মিডিয়া জি ২৪ ঘন্টার একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। সেখানেই শোয়ের সঞ্চালক গৌতম ভট্টাচার্যের প্রশ্নের উত্তরে শ্রাবন্তী নিজ মুখেই জানালেন তাঁর জীবনের কিছু অজানা গল্প।

তিনবার বিয়ে করেছেন শ্রাবন্তী। কিন্তু টেকেনি একবারও। সুখের হয়নি সম্পর্কগুলি। তবে তাই নিয়ে বিশেষ কোনো আফসোস নেই নায়িকার। মাত্র ১৬ বছর বয়সে প্রথম বিয়ে করেন তিনি। ১৭ হতে না হতেই মা হয়ে যান। তবে তার ছেলে তার জীবনে আসা আশীর্বাদ বলেই জানান শ্রাবন্তী। এই নিয়ে মনে কোনো আফসোস নেই। কিন্তু জীবনসঙ্গী নির্বাচনে তার ভুল সিদ্ধান্তের কথা মেনে নেন তিনি। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেওয়াই এর নেপথ্যে কারণ এমনটা জানিয়েছেন তিনি। তিনি বলেন ‘ আমি খুবই ইমোশনাল। বারবার ভাবতাম আমার সিদ্ধান্ত ঠিক হবে কিন্তু হয়নি।’ মানুষ চিনতে ভুল হয় তার স্বীকার করেছেন শ্রাবন্তী।

কিন্তু এখন কি সেসব অতীত পিছনে ফেলে আবারো নতুন সম্পর্ক। গুঞ্জন যে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এই কথা কি সত্যি? এই প্রশ্নের উত্তরে কিছুটা সতর্ক নায়িকা। বলেন অভিরুপ আমার খুব ভালো বন্ধু কিন্তু ভবিষ্যতে কি ভাবে বলতে পারছি না। তবে আপাতত আমি সিঙ্গেল।’ আপাতত নিজের কাজ নিয়ে তিনি ব্যস্ত এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী।

তবে শ্রাবন্তী মেনে নেন যে অভিরূপ তাঁর খুব স্পেশাল এক বন্ধু। বন্ধুর বেশ প্রশংসাও করেন ওই শো তে শ্রাবন্তী। বলেন যে অভিরূপ ভীষণ ভালো মনের মানুষ, বন্ধু হিসাবে তুলনাহীন, তাঁর সঙ্গে সব মনের কথা শেয়ার করা যায়, পরিবারকে ঘিরে বাঁচে অভিরূপ। তবে একটু অভিযোগও করেছেন নায়িকা, বলেছেন একটু আরাম প্রিয় অভীরুপ। একেবারেই জিম করেন না। একটু জিমে গেলে ভালো হয়।’

তথ্য সূত্র: জি ২৪ ঘণ্টা

Related posts

ইংল্যান্ডের রানী থেকে ইন্দিরা গান্ধী কে মুগ্ধ করেছে বাংলার বিষ্ণুপুরি বালুচরি শাড়ি, জানেন এর ইতিহাস?

News Desk

গঙ্গার ভাঙন রুখতে দূর্গার সাথে পূজিত হন মা গঙ্গা! ৩০০ বছর পার করল ‘বাইশ পুতুলের পুজো’

News Desk

মিলনের সময় এই ৪ ধরনের সেক্স পজিশন দেবে চরম তৃপ্তি! জানলে চমকে যাবেন

News Desk