Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

আবারো শোকের খবর বলিউডে! ঘুমের মধ্যেই মারা গেলেন ‘টু স্টেট’ সিনেমা খ্যাত অভিনেতা

সিনেমা ইন্ডাস্ট্রির জন্য একটি দুঃসংবাদ দিয়ে শুরু হলো নতুন সপ্তাহ। বলিউডের বিখ্যাত অভিনেতা এবং চিত্রনাট্যকার শিব কুমার সুব্রামানিয়াম (Shiv Kumar Subramaniam died) গভীর রাতে মারা গেছেন। অভিনেতার মৃত্যুর খবর সামনে আসতেই গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

অভিনেতা শিব কুমার সুব্রামানিয়াম, যিনি অনেক হিন্দি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন, ১০ই এপ্রিল রাত ১০ টায় মারা যান বলে সূত্রের খবর। ঘুমের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। শিব কুমার সুব্রামানিয়াম ‘টু স্টেটস’ ছবিতে আলিয়া ভাটের বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন। শিব কুমার সুব্রামানিয়ামের মৃত্যুর খবরে শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি।

হানসাল মেহতা থেকে শুরু করে নিখিল আডবানি এবং গুলশান দেবাইয়া পর্যন্ত, অনেক সেলিব্রিটি শিব কুমার সুব্রামানিয়ামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। প্রয়াত অভিনেতার এক আত্মীয় জানিয়েছেন যে তিনি অগ্ন্যাশয়ের ক্যান্সারে আক্রান্ত এবং এই কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

শিব কুমার সুব্রামানিয়ামের পরিবারে একটি মাত্র ছেলে (Shiv Kumar Subramaniam Family) এবং স্ত্রী রয়েছে। কিন্তু চলতি বছরের ১১ ফেব্রুয়ারি ব্রেন টিউমারে মৃত্যু হয় শিব কুমার সুব্রামানিয়ামের পুত্রের। তার ছেলের নাম ছিল জাহান। শিব কুমার সুব্রামানিয়াম তার একটিমাত্র ছেলেকে হারানোর পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন। ছেলের চলে যাওয়ার তিন মাসের মাথায় অভিনেতা শিবকুমারও মারা গেলেন। পরিবারের রেখে গেলেন স্ত্রীকে। বলা হচ্ছে তার স্ত্রী এখনো নিজের ছেলের মৃত্যু শোক সামলে উঠতে পারেনি এর মধ্যে স্বামীকে হারানোর যন্ত্রণা তাকে আরো ভেঙে দিয়েছে।

শিব কুমার সুব্রামানিয়াম তার কেরিয়ার শুরু করেছিলেন বিধু বিনোদ চোপড়ার ছবি পারিন্দা দিয়ে। শিব কুমার 1989 সালের এই চলচ্চিত্রের মাধ্যমে একজন অভিনেতা, সহকারী পরিচালক এবং চিত্রনাট্য লেখক হিসেবে আত্মপ্রকাশ করেন। এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ার সেরা চিত্রনাট্য পুরস্কারও পান। থিয়েটারেও অনেক কাজ করেছেন এই অভিনেতা।

শিব কুমার সুব্রামানিয়াম আরও অনেক ছবিতে স্মরণীয় চরিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে ‘টু স্টেটস’, ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’, ‘নেল পলিশ’, ‘হিচকি’, ‘লখন মে এক’, ‘রক্ষক’, ‘দ্যাট গার্ল ইন ইয়েলো বুট’-এর মতো ছবি। মানুষ এখনও তাকে ‘কামিনে’-এর মিস্টার লোবো এবং ‘তিন পট্টি’-এর অধ্যাপক বোস হিসেবে স্মরণ করে।

Related posts

১৯শে ডিসেম্বর: গোয়ার মুক্তি দিবস এবং যা কিছু এই দিনকে স্মরণীয় করে রেখেছে

News Desk

আবারও টিকা জালিয়াতি! ফিল্ম সংস্থার ১৫০ কর্মীকে ভুয়ো টিকা মুম্বইয়ে! দায়ের হল FIR

News Desk

গাড়িতে শহরময় ঘুরছিল কনস্টেবল! ভেতরে মহিলার অবস্থা দেখে শিউরে উঠলো লোকজন

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x