Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

SBI নিয়েএলো দুর্দান্ত সুযোগ! মাত্র ৫ হাজার টাকা বিনিয়োগ করেই পেতে পারেন লাখ টাকা!

ভাল রিটার্নের খোঁজে টাকা বিনিয়োগ করতে চাইলে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State bank of India) বা এসবিআই (SBI) নিয়ে এসেছে একটি দুর্দান্ত সুযোগ। এমন একটি স্কিম যাতে বিনিয়োগ করলে মিলবে লাখ টাকার রিটার্ন। এমনকি বিনিয়োগের টাকার পরিমাণও খুব বেশি নয়। পাঁচ হাজার টাকা। এমন আকর্ষণীয় স্কিম সম্পর্কে বিস্তারিত জানুন।

এসবিআই (SBI) মিউচ্যুয়্যাল ফান্ড সম্প্রতি এসবিআই ইটিএফ (SBI ETF) এক্সচেঞ্জ ট্রেডেড ফান্ড কনঞ্জামশন লঞ্চের ঘোষণা করেছে ৷ এই স্কিমটি একটি ওপেন এন্ডেড স্কিম যা নিফটি ইন্ডিয়া কনঞ্জামশন ট্র্যাক করবে।

এসবিআই ইটিএফ-এ বিনিয়োগ করতে ইচ্ছুক ব্যাক্তিরা আগামী ১৪ জুলাই পর্যন্ত এই স্কিমে বিনিয়োগ করতে পারবেন ৷ বিনিয়োগকারীরা এই লাভজনক স্কিমে ৫,০০০ টাকা বিনিয়োগ করতে পারেন ৷ এই এসবিআই ইটিএফ স্কিমে টাকা বিনিয়োগ করতে গেলে একটি ডিম্যাট অ্যাকাউন্ট খুলতে হবে।

how to recover money from the SBI account of someone who died

ডিম্যাট অ্যাকাউন্ট কী?

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অধীনে ডিম্যাট অ্যাকাউন্ট হলো একটি ইলেকট্রনিক অ্যাকাউন্ট যেখানে অ্যাকাউন্ট ব্যবহারকারীর সমস্ত শেয়ার সংক্রান্ত নথি ও তথ্য একটি ইলেকট্রনিক ফর্মে নথিভুক্ত থাকবে, এমনটাই জানানো রয়েছে SBI-এর নিজেস্ব ওয়েবসাইটে।

ইটিএফে বিনিয়োগ করতে ডিম্যাট অ্যাকাউন্টের প্রয়োজন রয়েছে। এসবিআই ইটিএফ -এ বিনিয়োগকারীরা নির্ধারিত সূচকে টাকা বিনিয়োগ করতে পারেন ৷ এই স্কিমে লাভবান হতে চাইলে অল্প অল্প করে টাকা সুশৃঙ্খল ভাবে এসবিআই ইটিএফ (SBI ETF) প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। এতে ভীষণ ভালো রিটার্ন মেলার আশ্বাস রয়েছে। এমনকি নূন্যতম পাঁচ হাজার টাকা থেকে বিনিয়োগ করে মিলবে লাখপতি হওয়ার সুযোগ। অর্থনীতির বিশেষজ্ঞরা বলেন এসবি আই বা অন্য কোনো ইটিএফে সেই সমস্ত মানুষেরা টাকা বিনিয়োগ খুবই ধৈর্য্য ধরে করতে হবে। এতে উপভোক্তা আরো নানা পরিষেবা যেমন স্বাস্থ্য পরিষেবা, অটোমোবাইল পরিষেবা, দূরসঞ্চার পরিষেবা, ফার্মাসিটিক্যালস ও প্যাথলজি পরিষেবা , হোটেল ও মিডিয়া ও বিনোদনও রয়েছে ৷

Related posts

১২ শ্রেণীও পাশ করতে পারেনি, কিন্তু বুদ্ধির জোরে এই অটো চালকের মাসিক আয় শুনলে অবাক হবেন আপনি

News Desk

বেশী দাম নিয়ে ভারতে খারাপ মানের অক্সিজেন কনসেনট্রেটর পাঠানোর অভিযোগ: কাঠগড়ায় চিন

News Desk

উত্তরাখণ্ডে আবার ফিরে এলো ধসের আতঙ্ক! চামোলিতে মৃত ২

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x