Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

টোপর মাথায় রণবীর, লাল বেনারসিতে আলিয়া! কলকাতায় বিয়ে, জানুন বিষয়টা কি?

বিয়ে হচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভট্ট – এর। ভাবছেন এ আবার নতুন করে শোনানোর কি আছে। সারা দেশ জানে গতকাল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভট্ট। উহু! আছে জানার। এক্কেবারে বাঙালি বেশে সেজেছেন রণবীর আর আলিয়া। পাঞ্জাবি রীতিনীতি মেনে নয়, বাঙালি নিয়ম মেনেই বসলো বিয়ের আসর। লাল বেনারসি পরিহিতা নববধূ আলিয়া, আর পাশে শেরওয়ানি তে বর বেশে রনবীর কপূর। এই ভাবেই শহরের বুকে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তারা। চার হাত এক করে দেওয়া হলো মন্ত্রচ্চারণ করে। নব দম্পতি রনবীর আলিয়াকে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। বাজলো বাংলা লোকগীতি ‘টাপা টিনি’।

শুনে অবাক হচ্ছেন? আসলে সুদূর সাগর পরের শহর মুম্বইতে রণবীর আলিয়ার বিয়ের দিনে একইভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল খাস কলকাতায়। তবে এক্ষেত্রে বিয়ে দেওয়া হয়েছে রণবীর আর আলিয়ার পুতুলের। অভিনেতা অভিনেত্রীর অনুরাগীরা উদ্যোগ নিয়ে তৈরি করেছিল এই পুতুল, সাজিয়েছিল বিয়ের আসর বাঙালি মতে, বানিয়েছিল বিয়ের তত্ত্বও। ঘোড়ার গাড়িতে চেপে বিয়ের আসরে পৌঁছয় বর। এইভাবে হই হই করে কলকাতায় বাঙালি বর বধূ বেশে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রনবীর আলিয়া।

এই বিয়ের আসরে হাজির হয়েছিল ‘বেলাশুরু’ সিনেমার কলা কুশলীরা। সদ্য মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’-র নতুন গান ‘ইনি বিনি টাপা টুনি’। বিবাহ বাসরে গানের তালে পা মেলালেন ইন্দ্রাণী দত্ত ও দেবলীনা কুমার।

বর্তমানে আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে বলিউড আর সিনেমা জগতের আকর্ষণের কেন্দ্রবিন্দু। টানা প্রায় পাঁচ বছর সম্পর্কের পরে গতকাল চার হাত এক হলো ব্রহ্মাস্ত্রের অভিনেতা অভিনেত্রী রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। গতকাল ১৪ এপ্রিল, বেলা দুটোর সময় হয়েছিল বিয়ের অনুষ্ঠান পালি হিলস -এ, রণবীর কাপুরের বাসভবন বাস্তুতে। হাজির ছিলেন ঘনিষ্ঠজনেরা।

Related posts

বিরিয়ানি এনে বাবাকে খাওয়ায়! তারপরেই নিজের ঘরে ঢুকে… ছাত্রীর পদক্ষেপে হতভম্ব পরিবার

News Desk

দেশে আবারও বাড়ল করোনা সংক্রমণ, আবারও মৃত্যু চার হাজার

News Desk

তালিবান আসতেই ১০ গুন বেড়েছে বোরখা, হিজাবের দাম, বিছানার চাদর কেটে বোরখা বানাচ্ছেন মেয়েরা

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x