Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

৩ ঘন্টায় আম্বানি পরিবারকে ধ্বংসের হুমকি দেওয়া ব্যাক্তির পরিচয় সামনে আনলো পুলিশ! কে ইনি?

দেশের সবথেকে বড় ব্যবসায়ী মুকেশ আম্বানি ও তাঁর পরিবারকে হত্যার হুমকি দেওয়া ব্যক্তি ধরা পড়েছে। মুম্বাই পুলিশ ৫৭ বছর বয়সী সন্দেহভাজন ব্যক্তিকে দহিসার এলাকা থেকে আটক করেছে। অভিযুক্তের নাম বিষ্ণু ভূমিকা। হুমকি পাওয়ার সাথে সাথে মুম্বাই পুলিশ পদক্ষেপ নেয় এবং কয়েক ঘন্টার মধ্যে সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এদিকে আম্বানির অ্যান্টিলিয়া বাসভবনের বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখা যাক যে আম্বানির নিরাপত্তা ইতিমধ্যেই খুব কড়া।

অ্যান্টিলিয়ার বাইরে একটি বিস্ফোরক বোঝাই গাড়ি পাওয়া যাওয়ার পর নিরাপত্তা জোরদার করা হয়েছিল। এখন আবার হুমকির মুখে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। গতকাল (সোমবার, ১৫ই আগস্ট) সকাল সাড়ে দশটায়, রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের পাবলিক ল্যান্ডলাইন ফোন নম্বরে নয়টি হুমকিমূলক কল আসে। এরপরই ডিবি মার্গ থানায় অভিযোগ করা হয়। এর পরে, পুলিশ দ্রুত পদক্ষেপ নিতে শুরু করে এবং সন্দেহভাজন বিষ্ণু ভৌমিককে বোরিভালি-দহিসার পশ্চিম এলাকা থেকে গ্রেপ্তার করে।

সন্দেহ করা হচ্ছে মানসিকভাবে অসুস্থ:

এখন পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী সন্দেহভাজন ব্যক্তি মানসিকভাবে অসুস্থ বলে জানা গেছে। অভিযুক্ত বরিভালি-দহিসার পশ্চিমের এমএইচবি থানার আওতাধীন এলাকার বাসিন্দা। অভিযুক্তর বিরুদ্ধে ইতিমধ্যে স্থানীয় থানায় কয়েকটি মামলা রয়েছে।

তিন ঘণ্টার মধ্যে আম্বানি পরিবারকে ধ্বংস করার হুমকি!

অভিযুক্ত একটি হুমকিমূলক ফোনে বলেছিলেন যে তিনি তিন ঘন্টার মধ্যে আম্বানি পরিবারকে ধ্বংস করে দেবেন। রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের পাবলিক নম্বরে এমন নয়টি হুমকিমূলক কল এসেছে। এই সব কল শুধুমাত্র এক দিনের মধ্যেই এসেছিল। হুমকিদাতা ব্যক্তি মুকেশ আম্বানির নাম নিয়ে সরাসরি গালিগালাজ করছিলেন এবং বলেছিলেন যে আগামী তিন ঘণ্টার মধ্যে আম্বানি পরিবারের নাম থাকবে না। এই হুমকির পর হাসপাতালের কর্মীরা সঙ্গে সঙ্গে ডিবি মার্গ থানায় অভিযোগ করেন।

এদিকে মুম্বাই পুলিশের একটি দল রিলায়েন্স হাসপাতালে ক্যাম্প করছে। হাসপাতালের কর্মীদের বক্তব্য রেকর্ড করা হচ্ছে। হাসপাতালের কর্মীরা এই হুমকিমূলক কলগুলিকে গুরুত্ব সহকারে নিয়ে পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশও তৎপরতা দেখায় এবং কয়েক ঘন্টার মধ্যে সন্দেহভাজন ব্যক্তিকে ধরতে সফল হয়।

Related posts

‘বউয়ের ব্যাগে বোমা আছে, ভালো করে দেখুন’, বিমানবন্দরে মজা করে চরম শিক্ষা ব্যাক্তির

News Desk

বসের সঙ্গে স্ত্রীর সঙ্গমের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট স্বামীর! ফলাফল ভয়ানক

News Desk

৬,০০০ টাকা জেতার সুযোগ দিচ্ছে আমূল? ভুয়ো ফরওয়ার্ড মেসেজ থেকে সাবধান

News Desk