Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

কাশ্মীরে ভয়ঙ্কর ঘটনা! ৩৯ জন সেনা সমেত গভীর খাদে তলিয়ে গেল বাস, জানুন বিস্তারিত!

ব্রেকিং নিউজ! একটু আগে পাওয়া খবর অনুযায়ী জম্মু ও কাশ্মীরের পাহলগামে (Jammu & Kashmir, Pahelgam) আজ একটি বড় দুর্ঘটনা ঘটেছে। ইন্দো-তিব্বত বর্ডার পুলিশ (ITBP) কর্মীদের বহনকারী একটি বাস অনন্তনাগের চন্দনওয়াড়ির কাছে গভীর খাদে তলিয়ে গেছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী এই দুর্ঘটনায়, ৬ জন আইটিবিপি সেনা কর্মী বীরগতি প্রাপ্ত হয়েছেন এবং মোট ৩৭ জন আহত হয়েছে বলে জানা গেছে। প্রসঙ্গত জানিয়ে রাখা যাক যে এই বছরের চলমান অমরনাথ যাত্রায় নিরাপত্তা সুনিশ্চিত করতে এই সকল ITBP জওয়ানদের মোতায়েন করা হয়েছিল।

এতে বিপুল সংখ্যক সেনা নিহত হওয়ার আশঙ্কা রয়েছে:

বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে যে দুর্ঘটনার কবলে পড়া বাসটিতে ৩৯ জন সেনা ছিল। এতে ITBP-এর ৩৭ জন সেনা কর্মী এবং জম্মু ও কাশ্মীর পুলিশের ২ জন কর্মী উপস্থিত ছিলেন। বলা হচ্ছে, বাসটির ব্রেক ফেইল করার পর ড্রাইভার সেটির নিয়ন্ত্রণ না করতে পারলে বাসটি গভীর খাদে পড়ে যায়। সমস্ত জওয়ান চন্দনওয়াড়ি থেকে পাহেলগামের দিকে যাচ্ছিল। এই দুর্ঘটনায় বিপুল সংখ্যক সেনা আহত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। আরও তথ্যের অপেক্ষায় রয়েছি আমরা।

আহত সকল সৈন্য

সমস্ত জওয়ান অমরনাথ যাত্রার দায়িত্ব থেকে ফিরছিলেন, যারা জম্মু ও কাশ্মীর পুলিশের বাসে চড়েছিলেন। বিশেষ তথ্য এই যে এই বাসের মধ্যে থাকা সকল সৈন্য ভয়ঙ্কর ভাবে আহত হয়েছে। সবাইকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে সকাল ১১টায়। কোনো জওয়ানের নিখোঁজ হওয়ার খবর নেই।

এক আধিকারিক জানিয়েছেন যে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ এবং অন্যান্য আধিকারিকরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন এবং জওয়ানদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পহেলগামের চন্দনওয়াড়ি এলাকায় বাসটি বিধ্বস্ত হয়। দৈনিক সংবাদ সকল আহত সেনা কর্মীর সুস্থতা পার্থনা করে এবং নিহতদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছে।

আরও তথ্য এখনও আসা বাকি..

Related posts

জেলেই থাকতে চেয়ে আবেদন! বেরোতে চান না বাইরে! কিসের ভয় পাচ্ছে অর্পিতা মুখার্জি!

News Desk

নিজের বাড়িতেই চলছিল দেহ ব্যাবসার কারবার! নকল খদ্দের সেজে পৌঁছল পুলিশ! অতঃপর

News Desk

তালিবান নেতাদের তৈরী করেছে প্রশিক্ষণ দিয়েছে পাকিস্তান! ক্যামেরার সামনে স্বীকার ইমরান খানের মন্ত্রীর

News Desk