Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

সুশান্তের পড়ে সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে যোগাযোগ প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের! ভাইরাল ভিডিও

ব্রিটিশ প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ (Steve Huff)। অলৌকিক নানা বিষয়ে দক্ষ তিনি। তার তৈরী করা এক যন্ত্রের সাহায্যে নাকি তিনি যোগাযোগ করতে পারেন পরলোকের বাসিন্দাদের সঙ্গে। তাঁর একটি ইউটিউব চ‍্যানেলও রয়েছে যেখানে বিশেষ যন্ত্রের মাধ‍্যমে পরলোকগত সঙ্গে যোগাযোগ করা কথোপকথনের বিষয়ের উপর ভিডিও আপলোড করে থাকেন তিনি। ভারতের মানুষের কাছে তিনি পরিচিত হয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন তিনি দাবি করেছিলেন, সুশান্তের আত্মার সঙ্গে যন্ত্রের মাধ্যমে কথা বলেছিলেন তিনি। এবার আবারও তিনি শিরোনামের শীর্ষে এলেন আরেক দাবি নিয়ে। তিনি নাকি সদ্য প্রয়াত বিগ বস ১৩ বিজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথা বলেছেন। নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিয়ো পোস্ট করেছেন স্টিভ হাফ।

২০২০ র জুন মাসে আচমকাই অস্বাভাবিক ভাবে মৃত্যু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। তাঁর এমন আকস্মিক প্রয়াণে পর তোলপাড় পড়ে গিয়েছিল বলিউডে সহ পুরো ভারতে। ক্ষোভে ফেটে পড়েছিলেন সুশান্তের অনুগামীরা। এর জের চলেছিল টানা কয়েক মাস। এই বছর সেপ্টেম্বরের প্রথমেই মৃত‍্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার (siddharth shukla)। সুশান্তের মতো বলিউড ছবিতে কাজ না করলেও ছোটপর্দায় জনপ্রিয়তা কিছু কম ছিল না সিদ্ধার্থ শুক্লার। অকালে হৃদরোগে আক্রান্ত হওয়ায় শোকস্তব্ধ হয়েছেন তাঁর আত্মীয়, নিকটাত্মীয়, সহ-প্রতিযোগী থেকে সহ অভিনেতা সকলে। সিদ্ধার্থের এইভাবে চলে যাওয়া তাঁর অনুরাগীরা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না। তাঁরাই সিদ্ধার্থের আত্মার সঙ্গে যোগাযোগ স্থাপন করতে অনুরোধ করেছিলেন স্টিভকে।

সাম্প্রতিক স্টিভের ইউটিউব চ্যানেলের একটি ভিডিওতে দেখা গিয়েছে প্রয়াত সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথা বলছেন তিনি। বিশেষ যন্ত্রের মারফৎ স্টিভ সিদ্ধার্থের আত্মাকে জিজ্ঞেস করেন, ‘আপনি কোথায় আছেন?’ একটি যান্ত্রিক গলায় অস্পষ্ট জবাব ভেসে আসে, ‘আমি হাফের কাছে আছি। আমার কুকুরকে আনা দরকার’। সেই যান্ত্রিক কণ্ঠ আবারও বলে ওঠে, ‘আমি এখন ঈশ্বরের সঙ্গে আছি।’

সিদ্ধার্থের অকাল প্রয়াণের তাঁর মা ভীষণ ভেঙ্গে পড়েছেন, একা হয়ে গিয়েছেন। এত কম বয়সে ছেলের চলে যাওয়া মেনে নিতে পারছেন না বৃদ্ধা মা। সিদ্ধার্থের আত্মা তাঁকে কি কোনও রকম বার্তা দিতে চায়… জিজ্ঞেস করায় উত্তর আসে, “আমি মৃত”।

স্টিভ হাফ জিজ্ঞেস করেন, সিদ্ধার্থ শুক্লার আত্মা তার কাছের মানুষদের কোনও রকম বার্তা দিতে চায় কিনা। উত্তর মেলে, “আমি তোমাদের চোখের জল মুছে দেব।”

বলা বাহুল‍্য, স্টিভের এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মিশ্র প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে ভিডিওর নিচের কমেন্ট বক্স। বহু অনুরাগীর দাবি ওই যান্ত্রিক কণ্ঠস্বরটি আসলে সিদ্ধার্থেরই। শেষবারের জন‍্য প্রিয় সিদ্ধার্থের গলা ভেবে আবেগপ্রবন হয়ে পড়েছেন তারা। আবার অনেকের মতে এই কথা বার্তা স্রেফ বুজরুকি ছাড়া আর কিছুই না।

Related posts

দেশে মারাত্মক আকার নিতে চলেছে করোনা তৃতীয় ঢেউ, একদিনে আক্রান্ত হতে পারে ২-৫ লক্ষ: আশঙ্কা

News Desk

‘জ্বালিয়ে দেব নগ্ন না হলে!’ প্রযোজকের হাতে এই জনপ্রিয় তারকা একাধিবার ধর্ষিতা

News Desk

করোনা জয়ীদের টিকা প্রদানে নয়া নির্দেশিকা। জানুন কত মাসের জন্যে টিকায় না!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x