Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সাক্ষাৎ মৃত্যু! কোবরার মুখ থেকে সন্তানকে কিভাবে বের করলেন মা, দেখুন ভয়ঙ্কর ভিডিও

সাপ মানেই ভয়ঙ্কর। আর সেই সাপ যদি কোবরা হয় তাহলে তো কথাই নেই। কোবরা ভারতে পাওয়া সবচেয়ে বিষাক্ত সাপগুলির মধ্যে একটি। ভাবুন তো যদি এমনই বিষাক্ত একটি কোবরা সাপ আপনার সামনে উপস্থিত হয়, তবে আপনার পায়ের তলার মাটি অবশ্যই সরে যেতে বাধ্য। ফণা উচিয়ে দাড়িয়ে থাকা কোবরা সাপ কে যে কেউ সাক্ষাৎ মৃত্যুর দূত বলে ভাবতে বাধ্য। কিন্তু যদি বিষয়টা নিজের সন্তানের হয় তাহলে একজন মা বোধহয় সেই কিং কোবরাকেও ডরায় না। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও এমনটাই বলে।

কোবরা সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেই কারণেই এই প্রতিবেদনে আমরা আপনাকে এই তথ্যটি দিতে পারছি। ভিডিওতে দেখা যায়, একটি শিশু ঘর থেকে বেরিয়ে আসে। কিন্তু সে দেখতে পায় না যে তার পায়ের নিচে একটি সাপ আছে। আর সেই সাপ যে সে সাপ নয়, একেবারে কিং কোবরা সাপ। সাপটি শিশুটিকে কামড়াতে যাবে কিন্তু ঠিক সেই সময় শিশুটি আর মৃত্যুর মাঝখানে পাঁচিলের মত দাড়ায় তার মা। সাপটি শিশুটিকে ছোবল মারতে যাওয়ার মুহূর্তে তার মা শিশুটিকে টেনে নিয়ে যায়। ইন্ডিয়া টুডে তাদের টুইটার হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করেছে। প্রথমে ভিডিওটি দেখুন-

ভাইরাল ভিডিওটি কর্ণাটকের মান্ডা জেলার বলে বলা হচ্ছে। আসলে মা ও ছেলে দুজনেই ঘর থেকে বের হচ্ছিলেন যখন কোবরা সাপটি বাইরে তৈরি সিঁড়ির নিচে কুন্ডলী পাকিয়ে বসে ছিল। শিশুটি ঘরের বাইরে সিঁড়ির নীচে সাপটিকে বুকে ভর দিয়ে চলতে দেখতে পায়নি, এবং সাপের উপর পা রাখতে যাচ্ছিল প্রায়। এমনকি যখন এক সেকেন্ডের কয়েক ভাগের পার্থক্য পর্যন্ত ছিল না, সেই সময় সেই সাপ পিছু হটে আর তারপরই কোবরা তার ফণা তুলে নেয়। সাপ যখন কামড়াতে প্রস্তুত ছিল, যখন শিশুটির মায়ের চোখ পড়ে তার উপর। মা শিশুটিকে ধরে সাপের নাগালের থেকে দূরে টেনে নিয়ে যায়। এরপর সেখান থেকে সাপটিকে চলে যেতে দেখা যায়।

এখন সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি নিয়ে প্রচুর প্রতিক্রিয়া আসছে। মায়ের প্রশংসায় প্রতিনিয়ত মানুষ কমেন্ট করছে। নেটিজনরা মায়ের মনের জোরে আর উপস্থিত বুদ্ধির প্রশংসা করছে। সকলের মুখেই তার তারিফ। ম্যাক্স নিকোলস নামের এক ব্যবহারকারী লিখেছেন মায়ের সাহসকে স্যালুট।

Related posts

বাদুড়ের মধ্যে আবারও মিললো কোভিডের মতো নতুন ভাইরাস! মানুষকেও সংক্রমিত করতে পারে

News Desk

করোনা কারফিউ এড়াতে জলপথে বাড়ি ফেরার চেষ্টা, দুই শিশু-সহ নিহত তিন

News Desk

ডেল্টার চেয়ে কম সংক্রামক ওমিক্রন এমন কোনো প্রমাণ নেই! সতর্ক হতে বলছে বিশেষজ্ঞরা

News Desk