Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

২০ কোটির মদ চুরি করে পলাতক সুন্দরী মডেল! খুঁজতে ডাকা হলো ৪ দেশের পুলিশকে, তারপর..

রেস্তোরাঁ থেকে মদ চুরির অভিযোগে গ্রেফতার এক মডেল। চুরি যাওয়া মদের মূল্য প্রায় ২০ কোটি টাকা। ২৯ বছর বয়সী মডেলকে তার এক সঙ্গীসহ গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, চুরির জন্য প্রথমে রেকি করা হয়েছিল।

মডেলটির নাম প্রিসিলা লারা গুয়েভারা (Priscila Lara Guevara)। তিনি মেক্সিকোর বাসিন্দা। তিনি সম্প্রতি রোমানিয়ান-ডাচ সঙ্গীর সাথে ওয়াইন চুরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন। অভিযোগ রয়েছে যে গত বছরের অক্টোবরে তিনি ক্রোয়েশিয়ার একটি বিলাসবহুল রেস্তোরাঁ থেকে ২.৪৪ মিলিয়ন ডলার (১৯ কোটি টাকারও বেশি) মূল্যের উচ্চমানের ওয়াইন চুরি করেছিলেন।

Up teacher arrested for smashing students face with cake

প্রিসিলা মেক্সিকোতে মিস আর্থ-২০১৬ ও ভূষিত হয়েছেন। তিনি মেক্সিকান ‘বিউটি কুইন’ নামেও পরিচিত। বর্তমানে চুরির মামলায় ধরা পড়ে সারা বিশ্বের আলোচনায় রয়েছেন তিনি।

৪৫ বোতল মূল্যবান মদ চুরি হয়েছিল:

‘দ্য টেলিগ্রাফ’-এর একটি প্রতিবেদন অনুসারে, প্রিসিলা এবং তার সহযোগীকে ৪৫ বোতল মূল্যবান ওয়াইন এবং ১৯ শতকের একটি বিরল মদের বোতল চুরি করার জন্য গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, রেস্তোরাঁয় রান্নাঘরের পরিষেবা বন্ধ হয়ে যাওয়ার পরে, তিনি ওয়েটারকে অর্ডার দিয়ে বিভ্রান্ত করেন এবং তারপরে গোপনে মাস্টার কী দিয়ে দরজা খুলে মদের গুদামে প্রবেশ করেন।

সেখান থেকে মদের দামি বোতলগুলো ব্যাগে ভরে রেস্তোরাঁ থেকে বেরিয়ে এসে তিনি হাওয়া হয়ে যান। সিসিটিভিতে তাকে হোটেল থেকে বের হওয়ার সময় ব্যাগটি নিয়ে যেতে দেখা যায়। চুরির ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। প্রিসিলা ও তার সহযোগীকে খুঁজে বের করতে স্প্যানিশ, ডাচ, ক্রোয়েশিয়ান ও রোমানিয়ান পুলিশের পাশাপাশি ইন্টারপোলের সহায়তা চাওয়া হয়েছিল।

অবশেষে সীমান্ত পার হওয়ার সময় ক্রোয়েশিয়ান পুলিশের হাতে ধরা পড়েন তিনি। বর্তমানে প্রত্যর্পণের প্রক্রিয়া বাকি রয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, দম্পতি ক্রোয়েশিয়ায় বসবাস করছিলেন। তাকে এখন স্পেনের প্রশাসনের কাছে হস্তান্তর করা হবে।

Related posts

প্রেমিক তার প্রেমিকার চোখ আঠা দিয়ে আটকে দিল! কারণ জানলে অবাক হবেন

News Desk

স্বামীর এত বড় পুরুষাঙ্গে আপত্তি স্ত্রীর! বাধ্য হয়েই স্বামী করলেন এই কাজ

News Desk

তৃতীয় ঢেউ পেরিয়ে এসেছে দেশ, কিন্তু তাও থেকেই যাচ্ছে চিন্তা! কেন এমন বলছেন বিশেষজ্ঞরা?

News Desk