Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হোটেলে উঠে স্ত্রী-মেয়েকে বিষ খাইয়ে পালিয়ে গেল স্বামী! আর্থিক সমস্যার জের? উঠছে প্রশ্ন

মর্মান্তিক ও ঘৃণ্য ঘটনা প্রায় রোজই চারিদিকে ঘটে চলেছে। কিন্তু এই ঘটনাটি যেন এসবের উর্দ্ধে। এক ব্যক্তি নিজেই নিজের স্ত্রী এবং কন্যাকে বিষ খাইয়ে দিয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। মুম্বাই আহমেদবাদ হাইওয়ের কাছের এক হোটেলে গত সোমবার দিন এই ঘটনাটি ঘটেছে। ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তির নাম রায়ান ব্র্যাকো। পুলিশ জানিয়েছে , এই নৃশংস ঘটনার পরও ওই অভিযুক্তের স্ত্রী প্রাণে বেঁচে গেছেন কিন্তু বাঁচতে পারেনি বছর সাতেকের ছোট মেয়েটি।

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের একটি বেসরকারি সংস্থায় বছর ৩৮ এর রায়ান কাজ করতেন। মুম্বাইয়ের ভাসাই এলাকায় রায়ান তাঁর স্ত্রী ও সন্তান কে নিয়ে বসবাস করতেন। কাশ্মীরার একটি হোটেলে গত ২৭ মে অভিযুক্ত তাঁর স্ত্রী পুনম এবং মেয়েকে নিয়ে থাকতে আসেন। হোটেলের কর্মচারীদের থেকে জানা গিয়েছে যে সোমবার দিন সকাল ১০টার দিকে রায়ান হোটেল থেকে বেরিয়ে যায় । তার কিছুক্ষন পরেই ওই ঘর থেকে এক মহিলার চিৎকার শুনতে পেয়ে হোটেলের কর্মচারীরা ওই মহিলা এবং তাঁর মেয়েকে উদ্ধার করেছেন। যদিও ছোট মেয়েটি ততক্ষনে প্রাণ ত্যাগ করেছে।

সঞ্জয় হাজারে কাশ্মীরা থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, এক বেসরকারি হাসপাতালে মহিলাকে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত পলাতক স্বামীর এখনো কোনও খোঁজ পাওয়া যায়নি। অভিযুক্ত রায়ান টাকা পয়সার টানাপোড়েন চলছিল বলে মনে করা হচ্ছে । পুলিশ মনে করছে যে এই কারণেই হয়তো অভিযুক্ত এই কান্ড করেছে।

পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তের খোঁজ পেতে আশেপাশের সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখছে। পুলিশ জানিয়েছে ওই নাবালিকার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও।

Related posts

আজ কার্গিল বিজয় দিবস! কার্গিল যুদ্ধ জয়ের ২২ বছর পূর্তিতে দেশ জুড়ে বন্দিত হচ্ছে সেনাদের বীরগাথা

News Desk

মৃত ডাক্তারের রেজিস্ট্রেশন ব্যবহার করে ডাক্তারি! পুলিশের জালে ধৃত ভুয়ো ডাক্তার

News Desk

২০ বছর ধরে নারীদের মত ঋতুস্রাব হতো যুবকের! কিভাবে সম্ভব? হতবাক ডাক্তার রাও

News Desk