Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পুরীর সমুদ্রে কাকিমার সঙ্গে ঘনিষ্ঠতা! কাকার চোখে পড়তেই ঘটলো ভয়াবহ কান্ড

তোমার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল যুবক । শুধুমাত্র এই ব্যাপারে সন্দেহের বসেই কাকার হাতে প্রাণ গেল ওই যুবকের । এই অবাক করা ঘটনাটি ঘটেছে কলকাতার ঠাকুরপুকুর এলাকায় । ঘটনার পরে ওই অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে এবং তার বিরুদ্ধে অনিচ্ছাকৃত মামলা দায়ের করা হয়েছে ।

সূত্রের মতে , ওই মৃত যুবকের নাম দেবজিৎ দাস। তিনি কলকাতার ঠাকুরপুকুর এলাকার বাসিন্দা। অর্ণব দাস এবং মুনমুন দাস দেবজিতের কাকা এবং কাকিমা। স্থানীয়দের থেকে জানা গেছে বেশ কিছুদিন আগে কাকা কাকিমার সাথে পুরি বেড়াতে গিয়েছিল দেবজিৎ । অভিযোগ যে পুরীতে কাকিমার সাথে ঘনিষ্টতা একেবারেই ভালো চোখে নেননি দেবজিৎ । তার মনে সন্দেহ দানা বাধঁতে থাকে । অর্ণব নজরদারি বাড়াতে থাকে ওদের উপরে । আরও জানা গিয়েছে এরপর দেবজিৎ ও মুনমুনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে অর্ণব।

এতেই অশান্তি তীব্রতর হয়। পুরী থেকে ট্রেনে ফেরার সময় কার্যত হাতাহাতি বেঁধে যায় ওদের মধ্যে। তারপরে ট্রেনের সহযাত্রীদের মধ্যস্থতায় কিছুটা সমস্যা মেটে। তারপর গতকাল ফের অশান্তি শুরু হয় অর্ণব ও দেবজিতের মধ্যে। মার ধরে চোটে অসুস্থ হয়ে পড়েন দেবজিৎ। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

অভিযুক্ত অর্ণবকে মঙ্গলবার রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হয়েছে তার বিরুদ্ধে । অন্য কোনও কারণ রয়েছে কি না ঘটনার নেপথ্যে , তা জানার চেষ্টা করছে তদন্তকারীরা।

Related posts

যে কোনো একই পুরুষকে বিয়ে সতীন হতে চান দুই বান্ধবী! ফেসবুকে পোস্ট করে লিখলেন…

News Desk

ভয়ঙ্কর পোকার কামড়ে পুড়ে যাচ্ছে চামড়া! আক্রান্ত হচ্ছে বহু মানুষ, সাবধান থাকবেন কিভাবে

News Desk

এইমস থেকে কলকাতার আসছেন পার্থ চট্টোপাধ্যায়! ৩ দিন পর একথা বললেন মমতা ব্যানার্জি..

News Desk