Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

শ্বশুরবাড়িতে গিয়ে কাকা শ্বশুরকে ছুরির কোপ যুবকের, কারণ কি শুনলে চোখ কপালে উঠতে বাধ্য

দিল্লির সুলতানপুরী এলাকায় স্ত্রীর কিছুতেই বাড়ি না আসায় চাঞ্চল্যকর কান্ড ঘটালেন স্বামী। শ্বশুরবাড়িতে পৌঁছে এই নিয়ে ঝগড়ার সময় মাঝপথে আসা স্ত্রীর কাকাকে ছুরিকাঘাত করে ওই ব্যাক্তি। স্বামী মদ্যপানে আসক্ত বলে জানা গেছে, যার জেরে স্ত্রীর সঙ্গে ঝগড়া চলত। পুলিশ একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। আহত কাকা কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ওই ব্যক্তি যার নাম দীপাংশুর তার স্ত্রী গত বেশ কয়েকদিন ধরেই নিজের মাতৃগৃহে রয়েছেন। স্বামী বেশ কয়েকবার ফোন করলেও ফিরে আসছিলেন না তিনি। এই নিয়ে তাদের ফোনে কথা কাটাকাটি হয়। এরপর স্বামী তাকে নিতে তার কাকার বাড়িতে পৌঁছেছিল। এ সময় স্ত্রীকে সঙ্গে পাঠাতে অস্বীকার করেন স্ত্রীর কাকা। এ নিয়ে সেখানেই শুরু হয় বিতর্ক। এরপরই দীপাংশু তার স্ত্রীর কাকাকে ছুরি দিয়ে আক্রমণ করে, যাতে তিনি গুরুতর আহত হন।

Up teacher arrested for smashing students face with cake

জানা গিয়েছে কাকা শ্বশুর স্ত্রীকে পাঠাচ্ছেন না বলে ক্ষোভে ছুরি মেরেছে স্বামী। অভিযুক্ত দীপাংশু জানান, স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়, পরে স্ত্রী তার মামার বাড়িতে চলে যায়। তিনি তাকে বাড়ি ফিরে আসতে বহুবার বলেন, কিন্তু তিনি কিছুতেই আসছিলেন না। এরপর স্ত্রীকে ফিরিয়ে আনতে গেলে কাকা শ্বশুর রাজি হননি। এতে তিনি ক্ষিপ্ত হয়ে তাকে ছুরিকাঘাত করেন। একই সঙ্গে হাসপাতালে আহত স্ত্রীর কাকার চিকিৎসা চলছে। পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Related posts

প্রতিবেশীর রোজ গাড়ী পার্ক থাকে গেটের সামনে! বিরক্ত হয়ে দম্পতি যা করলেন শুনলে অবাক হবেন

News Desk

ভয়ঙ্কর! স্ত্রীর মৃতদেহ মাটিতে পুঁতে উপরে লেবু আর পেঁয়াজ গাছের চারা লাগিয়ে দিল স্বামী

News Desk

চাণক্য নীতি: এই ধরনের মানুষের থেকে দূরত্ব বজায় রাখুন, এরা কালসর্পের সমান

News Desk