Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

কুমারী পুজো করবো বলে ভাইজি রেড লাইট এরিয়ায় নিয়ে গিয়ে বিক্রী কাকা! তারপর..

বিহারের এক চাঞ্চল্যকর ঘটনা! ৯ বছরের নাবালিকা ভাইজিকে মুজাফফরপুরের রেড লাইট এলাকায় বিক্রি করলেন কাকা। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে তার কাকা সহ দুইজনকে আটক করেছে। জানা গিয়েছে কুমারী পুজোর অজুহাতে ভাইজীকে সঙ্গে নিয়ে গিয়েছিল কাকা।

বিহারের বেগুসরাইয়ের রেড এলাকায় ৯ বছরের এক নাবালিকাকে মাত্র ৫০ হাজার টাকায় বিক্রি করার ঘটনা সামনে এসেছে। এই কাজটি অন্য কেউ করেনি, শিশুটির নিজের কাকা করেছে। তবে ২৪ ঘণ্টার মধ্যে ওই বাচ্চা মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। এর পাশাপাশি পুলিশ অভিযুক্ত কাকা এবং মেয়েটিকে কিনেছিল যে ব্যক্তি সেই আসমিন নামে এক মহিলাকেও গ্রেপ্তার করেছে। আসমিন মুজাফফরপুরের রেড লাইট এলাকায় থাকে।

জানা গিয়েছে, ২৫ জুন সন্ধ্যায় ভাইয়ের বাড়িতে পৌঁছান প্রিয়াংশু পাঠক। সেখানে তার মেয়েকে পুজোর অজুহাতে দেখিয়ে ৯ বছরের ভাইজিক কে সঙ্গে করে নিয়ে যায় তারা। তারপর মুজাফফরপুরের রেড লাইট এলাকায় ৫০ হাজার টাকায় বিক্রি করে দেয়। ২৫ জুন গভীর সন্ধ্যা পর্যন্ত মেয়ে না ফেরায় বাবা খোঁজ করেন। তাকে কোথাও না পেয়ে তার বাবা তেয়ার থানায় অভিযোগ করেন।

পুলিশ অভিযুক্ত প্রিয়াংশু পাঠককে গ্রেপ্তার করলে, সে মেয়েটিকে মুজাফফরপুরে বিক্রি করার কথা স্বীকার করে, তারপরে পুলিশ দল মুজাফফরপুর রেড লাইট এলাকায় অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে। যে মহিলা মেয়েটিকে কিনেছিলেন, আসমিনকেও গ্রেফতার করা হয়েছে।

তেঘরার ডিএসপি জানান, মেয়েটিকে তার কাকা রেড লাইট এলাকায় বিক্রি করেছিল। কিন্তু তাকে উদ্ধার করা হয়েছে। বিক্রেতা ও ক্রেতা উভয়কেই গ্রেফতার করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Related posts

হাসপাতালে ডনের মতো আচরণ করছেন পার্থ চট্টোপাধ্যায়’, হাইকোর্টে অভিযোগ ইডির

News Desk

অদ্ভুত! মাত্র পাঁচ দিনের ব্যবধানে দু’দুবার গর্ভবতী হয়ে পড়লেন মহিলা! কিভাবে সম্ভব এমনটা?

News Desk

৩০ লাখের পলিসি করবে বলে বিমা এজেন্টকে হোটেলে ডেকে পাঠালো! এরপরই চলে অত্যাচার

News Desk