Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিবাহিত প্রেমিকার ভাই সেজে থানায় উপস্থিত মহিলার প্রেমিক! পৌছে যা বললেন হতভম্ব পুলিশও

প্রেমের ক্ষেত্রে কোন বিধিনিষেধ বিধিনিষেধ নয়। বহু সময় দেখা গেছে বিবাহিত নারীরাও প্রেমে পড়েন, পরকীয়ায় জড়ান। একই ঘটনা পরিলক্ষিত হয় বিবাহিত পুরুষদের ক্ষেত্রেও। কিন্তু অনেক ক্ষেত্রেই নিজেদের ছবি পরিস্কার রাখতে সম্পর্ক লুকান পরকীয়ারত প্রেমিক প্রেমিকারা। কিন্তু তাই বলে ভাই হিসাবে পরিচয় দেবে! হ্যাঁ এমনই এক ঘটনা সামনে এসেছে উত্তর প্রদেশ রাজ্য থেকে।

উত্তরপ্রদেশের মহারাজগঞ্জ জেলা থেকে একটি চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। যেখানে এক প্রেমিক তার বিবাহিত প্রেমিকার ভাই হয়ে এসপির কাছে গিয়ে অভিযোগ জানালেন বান্ধবীর স্বামীর বিরুদ্ধে। স্বামীর বিরুদ্ধে বোনকে মারধরের অভিযোগ করতে থাকেন ওই যুবক। ভাই হওয়া নিয়ে পুলিশের কিছুটা সন্দেহ হলেই তদন্তে বেরিয়ে আসে পুরো ঘটনা। পুলিশ অভিযুক্তকে ধরে সতর্ক করে ছেড়ে দেয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই যুবক ওই মহিলার সঙ্গে একতরফা প্রেম করছে। অর্থাৎ ওই মহিলা যুবকের সাথে পরিচয় না রাখতে চাইলেও যুবক নাছোড়বান্দা।

তথ্য অনুযায়ী, প্রেমিকাকে বিয়ে করাতেও এই যুবকের হাত ছিল। কিন্তু এখন কথা হচ্ছে না বলেই বান্ধবীর বাড়িতে অশান্তি লাগানোর চেষ্টা শুরু করেছে ওই যুবক। এসপি কৌস্তুভ কুমার অভিযুক্ত প্রেমিককে বলেছিলেন যে তিনি যদি আবার বিবাহিত মহিলার জীবনে হস্তক্ষেপ করেন তবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

কিছুদিন আগে ওই অভিযুক্ত যুবক এসপির কাছে আবেদন নিয়ে হাজির হয়ে জানান, তার বোনকে শ্বশুরবাড়িতে হয়রানি করা হচ্ছে। তার বোনকে তার শ্বশুরবাড়ির লোকজন নির্মমভাবে মারধর করে। হাসপাতালে তার চিকিৎসা চলছে। বিষয়টিকে গুরুত্বের সঙ্গে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন এসপি ডক্টর কৌস্তুভ। এরপর হাসপাতালে ভর্তি মহিলার সঙ্গে কখনও খুড়তুতো ভাই, কখনও ভাইজি ইত্যাদি সম্পর্কের কথা জানান ওই যুবক। বার বার বক্তব্য পরিবর্তন করায় পুলিশের সন্দেহ হয়।

পুলিশ জানিয়েছে, মাত্র দুই মাস আগে ওই মহিলার বিয়ে হয়। ঘটনাটি ওই নারীর স্বামীকে জানালে তিনি কান্নাকাটি শুরু করেন। স্বামী বলে যে এই ব্যক্তি তাদের বিয়ের আগে যথেষ্ট সমস্যা করেছে। এখন তাদের দাম্পত্য জীবনে বিষ ঢালতে শুরু করেছে। এই আমাকে কোথাকার ছাড়েনি। গ্রামের লোকজন ঠাট্টা করছে তার স্ত্রীর দুই স্বামী আছে। সে জানায় সে খুব খারাপ পরিস্থিতিতে আছে। লোকের কাছে মুখ দেখানো দায় হচ্ছে।

Related posts

প্রেমিক বিশ্বাসঘাতক, সন্দেহ করতো প্রেমিকা! যেভাবে সত্যিটা জানার চেষ্টা করলেন শুনলে অবাক হবেন

News Desk

বাড়ির বাইরেই দাড়িয়েছিল দুই ছেলে! ভেতরে দুই মেয়ে সহ মায়ের সাথে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা

News Desk

বাড়ির বাইরে খেলছিল, অপরিচিত এক ব্যাক্তির কুনজর পড়লো ছোট্ট মেয়েটির উপর, তারপর..

News Desk