Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ে দিলেন এই ব্যাক্তি! তিন সন্তানকে রেখেই গেল নতুন শ্বশুরবাড়ি

পরকীয়া ঘিরে কত বিবাদ অশান্তি। কিন্তু এই ব্যাক্তি নিজের পরকীয়ারত স্ত্রীকে নিজেই বিয়ে দিয়ে দিলেন। কোনো আপত্তি ছাড়াই। বিহারের বেগুসরাই থেকে এই চমকপ্রদ ঘটনা প্রকাশ্যে এসেছে, যেখানে তিন সন্তানের মা তার প্রেমিকসহ গ্রামবাসীর হাতে ধরা পড়ে। এরপর ওই নারীর স্বামীকে ফোনে বিষয়টি জানানো হয়। স্বামী সব শুনে বলে- ‘সে যদি তার প্রেমিকেরর সঙ্গে থাকতে চায়, তাহলে আমার কোনো সমস্যা নেই।’ তার সুখের মধ্যেই আমার সুখ। এরপর সম্মিলিত সিদ্ধান্ত নিয়ে দুজনেই বিয়ে করেন।

মহিলার স্বামী দিল্লিতে শ্রমিক হিসাবে কাজ করেন। গোটা ঘটনাটি বাচোয়ারা থানার গোধনা গ্রামের। গোধনা পঞ্চায়েতের ঝাড়িয়ান চকের বাসিন্দা সুখদেব সাহের সঙ্গে ২০১৩ সালে বিয়ে হয়েছিল চাঁদনী দেবীর। বিয়ের পর তিন সন্তানের মাও হন ওই নারী। কিন্তু দুই মাস আগে, তিনি ফাতেহা গ্রামের বাসিন্দা মহেশ কুমারের সাথে পরিচিত হন এবং তারা দুজনেই একে অপরের প্রেমে পড়েন। দুজনেই গোপনে দেখা করতে থাকে।

বুধবার রাতে মুকেশ তার বিবাহিত প্রেমিকার বাড়িতে পৌঁছলে গ্রামবাসীরা তাকে ধরে ফেলে। এরপর ওই নারীর স্বামীকে ফোনে বিষয়টি জানানো হয়। স্বামী অবাক করে দিয়ে জানায়- ‘সে যদি প্রেমিকার সাথে থাকতে চায় তাহলে আমার সমস্যা নেই।’ তার সুখের মধ্যেই আমার সুখ। এরপর বৃহস্পতিবার মন্দিরে প্রেমিকের সঙ্গে বিয়ে হয় ওই নারীর।

পঞ্চায়েত প্রধান প্রতিনিধি রাজীব চৌধুরী, ওয়ার্ড সদস্য প্রমোদ সাহ, পঞ্চ অর্জুন পন্ডিত এবং মহিলার পরিবার ও তার স্বামী সুখদেব সাহের উপস্থিতিতে মহিলাকে তার প্রেমিকের সাথে বিয়ে দেয়। দুই মেয়ে ও এক ছেলেকে রেখে প্রেমিকের সঙ্গে চলে যান ওই নারী।

Related posts

ইনস্টাগ্রাম খুলতেই চক্ষু চড়ক গাছ স্বামীর! দেখলেন স্ত্রী আবার বিয়ে করে নিয়েছে…

News Desk

‘স্বামী দ্বিতীয় বিয়ে করলো, এদিকে ‘হর হর শম্ভু’ গাওয়ায় আমার সমালোচনা, ফরমানি নাজের অভিযোগ

News Desk

প্ল্যাটফর্মে একা দাড়িয়ে কেঁদেই যাচ্ছিল মেয়েটি! খোঁজ নিতেই সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

News Desk