Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হার্দিক ভক্তের অভিনব উপায়ে আইপিএল জয় উদযাপন! পাল্টেই ফেললেন নিজের নাম..

সদ্যই শেষ হয়েছে এই সিজনের আইপিল। গুজরাট টাইটানস আইপিএল ২০২২ খেতাব জিতেছে এবং এর কৃতিত্ব দেওয়া হচ্ছে টিম ইন্ডিয়ার অলরাউন্ডার এবং গুজরাট অধিনায়ক হার্দিক পান্ড্যকে। ভারতে ক্রিকেট প্রায় একটি ধর্মের সমান। খেলোয়াড়দের অনেকেই ঈশ্বরজ্ঞানে পুজো করেন। খেলোয়াড়দের প্রতি ভক্তদের ক্রেজ পাগলের মতন। এই কারণেই রবি, তার প্রিয় খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার প্রতি তার ভালবাসা প্রকাশ করতে, নিজের নাম পাল্টিয়ে হার্দিকের উপাধি ‘পান্ডিয়া’ গ্রহণ করার সিদ্ধান্ত নেন। প্রসঙ্গত রবি একটি চুল কাটার সেলুন চালায় এবং ক্রিকেটের ভীষণ ভক্ত।

আইপিএল ২০২২-এ গুজরাট টাইটান্সের বিজয়ী হওয়ার পর রবি এতটাই খুশি হয়েছিলেন যে তিনি তার সেলুনকে একদিনের জন্য বিনামূল্যর বলে ঘোষণা করেছিলেন। রবি সেলুনে ক্রেতাদের বিনা মূল্যে চুল কাটতে ও শেভ করতে দেন।

সেলুনের বাইরে একটি পোস্টার লাগিয়ে অনন্যভাবে এই জয় উদযাপন করলেন রবি। নওয়াদার নগর থানা এলাকায় আকাউনা রোডে রবির নিজের মেনস পার্লার আছে। এখন ক্রিকেটের প্রতি তার আবেগ এবং হার্দিক পান্ড্য এর প্রতি অনুরাগ পুরো শহরে আলোচনার বিষয়। তিনি তার সেলুনের নামও রেখেছেন পান্ডিয়া জেন্টস পার্লার।

পার্লারের অপারেটর রবি পান্ড্য আনন্দ প্রকাশ করেছেন যে গুজরাট টাইটানস তার প্রিয় দল কারণ তার প্রিয় খেলোয়াড় হার্দিক এর অধিনায়ক ছিলেন। টাইটানসের বর্ণাঢ্য জয়ের পর, রবি এই অনন্য উদ্যোগ গ্রহণ করে এবং সোশ্যাল মিডিয়ায় রবি সেলুনে বিনামূল্যে পরিষেবা দেওয়ার ঘোষণা দেয়। এরপর সকাল থেকেই তার পার্লারে লোকজন আসতে শুরু করে।

সাধারণত তার বেঁধে রাখা গ্রাহকরা দোকানে আসতেন, তবে এই ঘোষণার পরে, অনেক নতুন গ্রাহকও এসেছেন এবং বিনামূল্যে পরিষেবার সুবিধা নিয়েছেন। রবিও কাউকে নিরাশ করেননি। রবি জানান, আকাউনা বাজারে তার একটি পুরুষদের পার্লার রয়েছে, যেটি তিনি বহু বছর ধরে চালাচ্ছেন। তিনি বলেছিলেন যে আমি হার্দিক ভাইয়ের একজন বড় ভক্ত, তাই তার উপাধি টি আমার উপাধি হিসাবে গ্রহণ করেছি। আমি গুজরাটের দলের সাথে এমোনশনালি গভীরভাবে সংযুক্ত ছিলাম। তাদের বিজয়ের এই আনন্দে বিনা পয়সায় মানুষের সেবা দিয়েছি। রবির আন্তরিক ইচ্ছা হার্দিক পান্ডিয়ার সাথে দেখা করার।

Related posts

শতবর্ষের দোরগোড়ায় নৈহাটির ঐতিহ্যশালী ‘‌বড়মা’‌ ! শাক্ত নয়, বৈষ্ণব মতেই হয়ে আসছে এই পুজো

News Desk

পশুর মতন ঝাঁপিয়ে পড়ত.. স্পা সেন্টারে রিসেপশনিস্ট হয়ে নারকীয় অভিজ্ঞতা ১৪ এর কিশোরীর!

News Desk

জন্মদিনের দিন পুলিশ ডেকে নিজেকেই নিজে ‘অ্যারেস্ট’ করালেন শত বর্ষীয় বৃদ্ধা! কিন্তু কেন?

News Desk