Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

জিন্স পড়তে না করেছিল স্বামী! এতে ক্রুদ্ধ স্ত্রী ঘটিয়ে ফেলবেন এমন ভয়ঙ্কর কান্ড, ভাবা যায় না!

সামান্য জিন্স পরা নিয়ে বিবাদ। কিন্তু স্বামী স্ত্রীর মধ্যে সেই সমস্যা এতটা বড় আকার নেবে ভাবেন নি কেউই। যার জন্য একজনকে প্রাণ পর্যন্ত দিয়ে দিতে হবে। ঝাড়খণ্ডের জামতারায় এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। এক ব্যক্তি তার স্ত্রীকে জিন্স পরতে নিষেধ করলে স্ত্রী ক্রুদ্ধ হয়ে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। নিহতের বাবা বলেন, জিন্স পরার জন্য ছেলে ও পুত্রবধূর মধ্যে বিবাদ হয়, পরে পুত্রবধূ আমার ছেলেকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। বর্তমানে পুলিশ ঘটনার তদন্ত করছে।

জানা গেছে, ঘটনাটি জামতারা থানা এলাকার জোড়াভিটা গ্রামের। দুই মাস আগে পুষ্পা হেমব্রমের সঙ্গে গ্রাম্য আন্দোলন টুডুর বিয়ে হয়েছিল। গতকাল রাতে জিন্স পরে মেলা দেখতে গোপালপুর গ্রামে গিয়েছিল পুষ্পা হেমব্রম। তিনি ফিরে এলে তার স্বামী আপত্তি করে বলেন, জিন্স পরে মেলা দেখতে আর যেন না যান। এতেই শুরু হয় বিবাদ। এবং এই কথার রেশ ধরেই ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী তাকে ছুরি দিয়ে আঘাত করে। আন্দোলন টুডু গুরুতর আহত হয়। পরিবারের সদস্যরা তাকে আহত অবস্থায় ধানবাদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নিহতের বাবা কর্ণেশ্বর টুডু জানান, জিন্স পরা নিয়ে ছেলে ও পুত্রবধূর মধ্যে বিরোধ চলছিল। এই বিরোধে পুত্রবধূ তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। পুত্রবধূও ছুরিকাঘাতের বিষয়টি মেনে নিয়েছেন। এ ঘটনায় পুলিশ পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে। জামতারা থানার ইনচার্জ আব্দুল রেহমান জানান, ঘটনাটি জানানো হয়েছে, তবে চিকিৎসা চলাকালীন মৃত্যুর কারণে সংশ্লিষ্ট ঘটনার এফআইআর ধানবাদে নথিভুক্ত করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

মুঙ্গেলিতে আতঙ্ক! কবর খুঁড়ে মৃতদেহ খায় এই প্রাণী, নজর রাখে নবজাতক ও শিশুদের দিকেও

News Desk

পুজোয় অতিরিক্ত ভীড় সামলাতে মাঝরাতের পর চলবে ট্রেন! জেনে নিন ঘোষিত সময়সূচি

News Desk

সিগারেট খাওয়ার ছবি তুলেছিল সহপাঠীরা, ভাইরাল হয়ে যাবে ভয়ে মর্মান্তিক কান্ড ঘটালো ছাত্রী

News Desk