Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ছিঃ! বাড়িতে মদের আসর বসিয়ে মদ্যপ অবস্থায় বন্ধুদের সাথে স্ত্রীকেই গণধর্ষণ! অভিযুক্ত স্বামী

স্বামী এবং তার বন্ধুবান্ধবদের বিরুদ্ধে গণধর্ষণের (Gangrape) চাঞ্চল্যকর অভিযোগ আনলেন এক গৃহবধূ। বৃহস্পতিবার রাত্রিবেলা মদ খেয়ে ওই তিনজন এই কুকীর্তি করে বলে অভিযোগ। কাশীপুর রোডে ঘটেছে এই ঘটনা। এই অভিযোগ পেয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ। তারা ইতিমধ্যেই তরুণীর স্বামী-সহ ৩ জনকে অ্যারেস্ট করেছে। খবরটি প্রকাশ হয়েছে সংবাদ প্রতিদিনে।

জানা গিয়েছে দুই বছর আগে বিয়ে হয় ওই তরুণীর। তিনি প্রকৃতপক্ষে বিহারের বাসিন্দা। কুড়ি বছরের ওই তরুণীর কিছু শারীরিক অসুস্থতা রয়েছে। যার চিকিৎসা করাবেন এই বলেই ওই তরুণীকে তাঁর স্বামী বিহার থেকে কলকাতায় নিয়ে আসেন। কলকাতায় এসে কাশীপুর রোডের কাছে একটি বাড়ি ভাড়া করে দু’জনে বাস করতে শুরু করেন।

তরুণীর অভিযোগ, বৃহস্পতিবার রাতে সেই ভাড়া নেওয়া বাড়িতেই মদের আসর বসে। স্বামীর সাথে তার আরো দুই বন্ধু মদের আসরে অংশ নেয়। তরুণীর বক্তব্য অনুযায়ী তার স্বামীর সামনেই মদ খেয়ে মাতাল অবস্থায় তার দুই বন্ধু গৃহবধূকে ধর্ষণ করে। তারপর স্বামীও তাকে ধর্ষণ করে। গণধর্ষণের কারণে অসুস্থ হয়ে পড়েন ওই তরুণী। এরপরই প্রকাশ্যে আসে বিষয়টি।

নির্যাতিতা বধূ স্বামী ও তার বন্ধুদের বিরুদ্ধে কাশীপুর থানার দ্বারস্থ হন। থানায় পৌঁছে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশ। ওই তরুণীর স্বামী ও তার অভিযুক্ত বন্ধুদের তৎপরতার সাথে গ্রেপ্তার করা হয়। শনিবারই আদালতে পেশ করা হবে তিনজনকে। মদ্যপ অবস্থায় এই গণধর্ষণ নাকি মদের আসরে জুয়ায় বাজি হেরে এই কাণ্ড ঘটায় অভিযুক্তরা তা তদন্ত করে দেখছে পুলিশ।

Related posts

অতিরিক্ত যৌন মিলন কি বিপদ ডেকে আনতে পারে? সেক্স নিয়ে কি বলছে বিজ্ঞান?

News Desk

অনলাইন ক্লাসের জন্য দেওয়া মোবাইলে ফেসবুক! সেখান থেকেই প্রেম করে পালালো দুই ছাত্রী

News Desk

আগামী ১৭ দিন প্রচণ্ড শুভ হতে চলেছে এই ৫ রাশির জাতকদের জন্য, পরিবর্তন হবে ভাগ্য

News Desk