Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ক্যামেরার সামনে ডাভ সাবান চিবিয়ে খেয়ে ফেললেন এই ব্যক্তি! ভিডিও ভাইরাল!!

আমরা সকলেই এই কথা অনেকবার শুনেছি যে একজন মানুষের আসল সৌন্দর্য হয় ভেতর থেকে। একজন মানুষ বাইরে থেকে যতই সুন্দর হোক না কেন, তার মন যদি ভিতর থেকে নোংরা হয় তাহলে সৌন্দর্যের কোন লাভ নেই। এই জিনিসের আসল অর্থ হল একজন ব্যক্তির তার আচরণ, মানবিকতা কে ভিতর থেকে ভাল রাখতে হবে। তার মধ্যে ভালবাসা থাকা উচিত। অন্যদের প্রতি তার প্রেম এবং দয়া মত থাকা উচিত। তবে সম্ভবত একজন ব্যক্তি অভ্যন্তরীণ সৌন্দর্যের আসল অর্থটাই ভুল বুঝেছেন। ফলে ক্যামেরার সামনে বেশ বিপজ্জনক এক কাজ করেছেন তিনি। ইন্টারনেটে ভাইরাল এই ব্যক্তির কীর্তি।

মানুষ সুন্দর দেখতে অনেক ধরনের বিউটি প্রোডাক্ট ব্যবহার করে। এই পণ্যগুলি ত্বকে, মুখে উজ্জ্বলতা আনতে সক্ষম এমনটাই দাবী করা হয়। কিন্তু একজন ব্যক্তি নিজেকে ভিতর থেকে সুন্দর করতে গিয়ে যা করেছেন দেখলে আপনি হতবাক হতে বাধ্য। এই ব্যাক্তি নিজেকে ভেতর থেকে সুন্দর করতে গিয়ে নিজের প্রকৃতি বা ব্যক্তিত্ব পরিবর্তন করার পরিবর্তে, তিনি সৌন্দর্য পণ্য খেয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। হ্যাঁ, এমন একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে একজন ব্যক্তিকে ডাভ সাবান চিবিয়ে খেতে দেখা যায়। গাজর শসার মতো সাবান চিবিয়ে খেয়ে ফেললেন।

ভেতর থেকে সুন্দর হতে হবে:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটির সঙ্গে ক্যাপশনে লেখা ছিল- ভিতর থেকে সুন্দর হওয়ার চেষ্টা করছি। ভিডিওতে দেখা যায়, অনেক ডাভ সাবান ওই ব্যক্তির সামনে পড়ে আছে। একটা বাক্স থেকে সাবান বের করে খেতে শুরু করেন তিনি। তিনি দাঁত দিয়ে সাবান কামড়াচ্ছিলেন এবং তারপর চিবিয়ে গিলে ফেলছিলেন। এ সময় যে পরিমাণ ফেনা তৈরি হচ্ছিল, তা পান করতেও দেখা গেছে তাকে। এই ভিডিও দেখে মানুষ অবাক।

প্রচুর মন্তব্য এসেছে:

ভিডিওটি ফেসবুকে শেয়ার করা হয়েছে বেওয়াকুফ ডটকমের অফিসিয়াল অ্যাকাউন্টে। সেই সঙ্গে কমেন্টে স্পষ্ট লিখেছেন যে তিনি ভিডিওর মাধ্যমে সাবান খাওয়ার প্রচার করছেন না। অন্যান্য ব্যবহারকারীরা এই ভিডিওতে অনেক মজার মন্তব্য করেছেন। একজন বললো এখন ভিতর থেকে এমন সুন্দর হওয়া বাকি ছিল। সেই সঙ্গে একজন লিখেছেন, সুন্দরী হওয়ার জন্য তিনি হাসপাতালে অবশ্যই যাবেন। একই সঙ্গে একজন ব্যবহারকারী প্রশ্ন করেন, এই ব্যক্তি এখনো বেঁচে আছেন কি না? এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক বার দেখা হয়েছে। যদিও এই কাজ বিপজ্জনক। সাবানে অনেক ধরনের রাসায়নিক থাকে যা শরীরের ভেতর থেকে ক্ষতি করতে পারে। তাই এটি না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

Related posts

৪৩ বছরে ৫৩ বার বিয়ে! বউয়ের তালিকায় আছেন বিদেশি মহিলারাও! কারণ খুব অদ্ভুত

News Desk

টাকা দ্বিগুণ করার প্রতিশ্রুতি দিয়ে মধ্যরাতে শ্মশানে কঙ্কাল পূজা! হঠাৎই শ্মশানে পৌঁছলো পুলিশ.. তারপর!

News Desk

জানেন পুরুষরা গুগলে কোন ৫ জিনিস সর্বাধিক সার্চ করেন। জেনে নিন

News Desk