Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হিন্দুর ছদ্মবেশে বেঙ্গালুরুতে লুকিয়েছিল যুবক! আসল পরিচয় জেনে স্তম্ভিত পুলিশও

বাংলাদেশের ধর্মীয় গোঁড়ামি বিরোধী মুক্তচিন্তমনস্ক ব্লগার অনন্ত বিজয় দাসের খুনিকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করল কর্নাটক পুলিশের স্পেশ্যাল টাক্স ফোর্স। ব্যাঙ্গালোরে স্পেশাল টাস্কফোর্স জালনোটের কারবার এর খোঁজ নিতে তদন্তে নেমে ছিলেন সেখানে ফয়জল আহমেদ নামে আনসার উল বাংলার ওই জঙ্গিকে গ্রেফতার করেন তদন্তকারীরা। সাহেব মজুমদার নাম নিয়ে ওই জঙ্গী ব্যাঙ্গালোরে বসবাস করছিল । তার পাশাপাশি সেখানে চাকরিও খুঁজে পেয়ে গেছিল ওই বাংলাদেশি জঙ্গি ।

Up teacher arrested for smashing students face with cake

কর্নাটক পুলিশ জানিয়েছে, তাকে ১ জুলাই বেঙ্গালুরু শহরের বোম্মানাহাল্লি এলাকায় ভাড়াবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। ওই ঠিকানায় গত বছর জুন মাস থেকে থাকছিল সে। অসমের কাছার জেলার বাসিন্দা বলে নথি দেখিয়েছিল ফয়জল ব্যাঙ্গালোরে বাড়িভাড়া নেওয়ার জন্য। এর পাশাপাশি বিভিন্ন রাজ্যের এক ভোটার আই কার্ড দেখায় নিজের বলে । জঙ্গী ব্যাঙ্গালোর গিয়ে নিজের ড্রাইভিং লাইসেন্স তৈরি করে নেয় । ড্রাইভিং লাইসেন্স দেখিয়েই সেখানকার এক্স স্থানীয় গার্মেন্টস এর কারখানা চাকরি নেয় সে । রাতে ট্যাক্সি চালাতো ফয়জল ।

বাংলাদেশের শ্রীহট্ট জেলায় ২০১৫ সালের ১২ মে খুন হন মুক্তমনা ব্লগান অনন্ত বিজয় দাস (৩২)। তিনি তৎকালীন ব্লগারদের মধ্যে অন্যতম ছিলেন। তাঁর ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায় বাড়ি ফেরার পথে ওঁত পেতে থাকা জঙ্গিরা। বাংলাদেশের বিজ্ঞান ও যুক্তিবাদী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন অনন্ত বিজয় খুন হওয়ার সময়। সেদেশের গোয়েন্দারা তদন্তে নেমে জানান, এই হত্যাকাণ্ডে আল কায়দার ছায়া সংগঠন আনসার উল বাংলা যুক্ত। ভারতে তার সঙ্গে আর কোন কোন জঙ্গির যোগ রয়েছে ফয়জলকে জেরা করে তা জানার চেষ্টা করছে পুলিশ।

Related posts

ভয়াবহ! স্বামীর সামনেই স্ত্রীকে ঘিরে ধরলো ৬ জন! একের পর এক চললো অত্যাচার

News Desk

এক সময় হত জাতীয় দলের ক্রিকেট ম্যাচ, এখন সেখানে হচ্ছে লাউ, কুমড়ো, লঙ্কার চাষ!

News Desk

প্রেমিকার পরিবারের কাছে ‘প্রচুর পণ’ দাবী! বাবা মায়ের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ ছেলে

News Desk