Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

৮৩ বছর বয়সে এসে সন্তানের বাবা হলেন বৃদ্ধ, স্ত্রীর বয়স কত শুনলে চমকে যাবেন!

বয়স যে সত্যিই একটা সংখ্যা মাত্র তার উদাহরণ প্রচুর আছে। বয়স বাড়লে আপনার জীবনের অনেক আনন্দ যে মুছে যায় না , তা সত্যিই প্রমান করলেন আর্জেন্টিনার এক প্রবীণ। বছর ৮৩ এর আলবার্তো করমিলট নামক ওই আর্জেন্টিনার বাসিনা এক পুত্রসন্তানের বাবা হলেন। মা এস্তেফানিয়া পাসকুইনি যার বয়স ৩৫ বছর। সন্তানের এমিলিও নাম রেখেছেন।

আলবার্ত নিজে ৮৩ বছর বয়সী হলেও তা মানতে চাননা কোনও মতেই। তিনি সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন যে এই পৃথিবীতে মানুষ মরণশীল তাই কেউই চিরজীবন বেঁচে থাকবে না প্রত্যেকের জীবনে বেঁচে থাকার সময়কাল এক এক রকম হয় কেউ বাঁচেন নব্বই বছর তো কেউ বাঁচেন চল্লিশ বছর । কিন্তু তিনি ঠিক করেছেন যে তিনি যতদিন বেঁচে থাকবেন তার স্ত্রী ও তার পুত্র সন্তানকে নিজের সবটা দিয়ে তাদের ভালো রাখার চেষ্টা করবেন । প্রথম পক্ষের থেকে দুই পুত্র সন্তান হয়েছিল তাঁর এবং তাঁর নামে নাকি নামও রয়েছে । রয়েছে তিন নাতনিও। ২০১৭ সালে প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন তিনি।

পেশাগত ভাবে আলবার্তো অত্যন্ত খ্যাতনামা এক জন পুষ্টিবিদ। প্রচুর বিজ্ঞান সংক্রান্ত পত্রিকায় তাঁর লেখা বেরিয়েছে। আর্জেন্টাইন ইনস্টিটিউট অব ফুড অ্যান্ড নিউট্রিশন-এর প্রতিষ্ঠাতা তিনি। ৫০টিরও বেশি বই লিখেছেন আলবার্তো। আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসে সামলেছেন মন্ত্রিত্বও। তিনি সেই দেশের টিভিতে জনপ্রিয় মুখ। ২০১৯ সালে তিনি সহকর্মী এস্তেফানিয়া পাসকুইনিকে বিয়ের কথা ঘোষণা করেন।

Related posts

লন্ডনগামী প্লেনে যাত্রীদের হানা দিল লাখ লাখ পিঁপড়ে! মাঝ আকাশে থেকে ফেরাতে হল বিমান

News Desk

একটা দাঁত তুলতে ৭০০০ টাকা! বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে স্বাস্থ্য কমিশনের অভিযোগ রোগীর

News Desk

আবারো তেরো হাজার পার করলো দেশের দৈনিক সংক্রমণ, চিন্তা বাড়াচ্ছে অ্যাক্টিভ কেসও

News Desk