Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হাত-পা বেঁধে যুবককে শাস্তি, জুতোপেটা করিয়ে মহিলাকে ঘোরানো হলো সারা গ্রামে! বিষয়টা কি

উত্তরপ্রদেশের শাহজাহানপুর জেলায় পিলিভীত জেলার এক যুবক তার বিবাহিত প্রেমিকার সাথে দেখা করতে তার বাড়িতে পৌঁছলে তার যে অবস্থা হয় তা কল্পনারও অতীত। পরিবারের লোকজন তাদেরকে হাতেনাতে ধরে ফেলে নিজেদের রাগ সামলাতে না পেরে নিজেরাই আইন নিজের হাতে তুলে নেয়। প্রশাসনের দ্বারস্থ না হয়ে রীতি মতন তালিবানি কায়দায় ওই যুবক আর গৃহবধূকে হেনস্থা করা হয়। এই ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের শাহজাহানপুর জেলায় ঘটেছে। যেখানে এক প্রেমিক যুবককে বন্দী করে নির্মমভাবে লাঞ্ছিত করার একটি ভিডিও প্রকাশ পেয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে লোকজনকে তালেবানী কায়দায় ওই ছেলেটিকে মারধর করতে দেখা যাচ্ছে। এছাড়াও পরিবারের সদস্যরা তার বিবাহিত বান্ধবীকেও মারধর করে সারা গ্রামে ঘুরিয়েছে যেই ঘটনার ভিডিওও প্রকাশ্যে এসেছে। বর্তমানে পুলিশ এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার কথা বলছে।

তথ্য অনুযায়ী, পিলিভীতে বসবাসকারী এক যুবক রাতে তাঁর বিবাহিত বান্ধবীর বাড়িতে আসেন দেখা করতে। কিন্তু হঠাৎই পরিবারের লোকজনের ঘুম ভেঙে যায় এবং তারা উঠে তাদের ধরে ফেলে এবং যুবককে মারধর করে। তাকে রীতিমত দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। মারধরে গুরুতর আহত হয় যুবক।

এছাড়া পরিবারের সদস্যরা সারা গ্রামে ঘুরে ঘুরে মহিলাকে প্রকাশ্যে চপ্পল দিয়ে মারধর করে। প্রেমিক-প্রেমিকাকে মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন কেউ। ঘটনাটি ২ জুলাইয়ের বলে মনে করা হচ্ছে।

বর্তমানে পুলিশ এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার কথা বলছে। এএসপি সঞ্জীব বাজপাই জানিয়েছেন, ঘটনাটি খুদাগঞ্জ থানার একটি গ্রামের। যেখানে গত ২রা জুলাই রাতে বিলসান্দা থানার অন্তর্গত পিলিভীত থেকে এক যুবক এসেছিলেন। এ ঘটনায় মামলা দায়ের করে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Related posts

OYO হোটেলের আড়ালে রমরমিয়ে চলছিল দেহ ব্যাবসা! পুলিশ অভিযান চালাতে সামনে এল চাঞ্চল্যকর তথ্য

News Desk

লজে অন্য মেয়ের স্বামীর অশ্লীল ছবি দেখে প্রতিবাদ! স্ত্রীকে খুন করে ঝুলিয়ে চম্পট দিল স্বামী

News Desk

ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে বিপত্তি, হাওয়ায় উড়ল শিল্পার পোশাক! ভাইরাল ভিডিও

News Desk