Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

“তোমায় মাফ করবো না”! ভাইয়ের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় লিখলেন রেমো ডি’সুজার স্ত্রী

আবারও এক রহস্যজনক মৃত্যু বলিউডে। বলিউডের (Bollywood) জনপ্রিয় কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজার (Remo D’Souza) স্ত্রী লিজেল ডি’সুজার ভাই জেসন ওয়াটকিন্স মারা গেছেন। তাকে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে জানা গেছে। জেসন ওয়াটকিন্স ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। রেমোর সঙ্গে সহ-পরিচালক হিসেবে কাজ করতেন তিনি। তবে আনুষ্ঠানিক কোনো বিবৃতি এখনো আসেনি। মৃত্যুর পেছনের কারণ এখনো স্পষ্ট নয়। প্রাথমিক পুলিশ তদন্ত অনুসারে, জেসন ওয়াটকিনস আত্মহত্যা করেছেন বলে অভিযোগ। স্বভাবতই ভাইয়ের এই ভাবে চলে যাওয়ায় ভেঙে পড়েছেন দিদি অর্থাৎ রেমো ডিসুজার স্ত্রী।

লিজেল ডি’সুজা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে দুটি ছবি শেয়ার করেছেন। তিনি ভাই জেসন ওয়াটকিন্সের সাথে ছোটবেলার একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘ কেন? কীভাবে তুমি এটা করতে পারলে আমার সঙ্গে? আমি তোমায় কখনও ক্ষমা করবো না”। পরের ছবিতে জেসনকে তার মায়ের সঙ্গে অটোতে বসে থাকতে দেখা যায়।

লিজেল ডি’সুজা লিখেছেন, ‘দুঃখিত মা, আমি তোমায় হতাশ করেছি। রেমো এবং তার স্ত্রী লিজেলও তার মৃত্যু সম্পর্কে এছাড়া কোনও বিবৃতি প্রকাশ করেননি। প্রসঙ্গত লিজেল ডি’সুজার মা চার বছর আগে মারা গেছেন এবং এখন ভাই মারা গেল। পরপর স্বজন হারানোর দুঃখ তার সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে বোঝা যাচ্ছে।

জানা গেছে যে খবর পাওয়া মাত্র পুলিশ ওয়াটকিনসকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায় যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিক তথ্যের ভিত্তিতে, ওশিওয়ারা পুলিশ এই ঘটনায় একটি আত্মহত্যাজনিত মৃত্যুর রিপোর্ট (ADR) নথিভুক্ত করেছে কারণ সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

পুলিশের প্রাথমিক তদন্তে বলা হয়েছে, “বাড়িতে ওয়াটকিন্স একাই ছিলেন। বাড়ীর বাকিরা কোনো কাজে বাইরে গিয়েছিল এবং তারা ফিরে এসে তাকে ছাদ থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক অনুমান। ৪২ বছর বয়সী ওয়াটকিন্স কিছু স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যায় ভুগছিলেন যার কারণে তিনি এই পদক্ষেপ নিতে পারেন, তবে ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

প্রসঙ্গত এখন গোয়ায় রয়েছেন রেমো এবং তার স্ত্রী লিজেল। এক ঘনিষ্ঠ আত্মীয় এর বিবাহের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য তারা গোয়ায় পাড়ি দিয়েছেন। সেখানে থাকাকালীনই জেসনের মৃত্যু সংবাদ পান তাঁরা। জেসনের মৃত্যু আসলে আত্মহত্যা নাকি অন্য কোন রহস্য রয়েছে তা তদন্ত করে দেখবে পুলিশ।

Related posts

আবারও ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু ৪ হাজারের উপরে, দৈনিক সংক্রমনে কিছুটা লাগাম

News Desk

রবিবার ৪ রাশির রয়েছে আর্থিক বৃদ্ধির যোগ রয়েছে, জানুন আজকের রাশিফল

News Desk

ভারতের আবহাওয়াতে রূপান্তরের কারণেই কি বেশি মারাত্মক করোনার দ্বিতীয় ওয়েভ, কি বলছেন চিকিৎসকরা

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x