Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

আপনি কি এই ৬ মহিলার মতো অদ্ভুত যৌন অভিজ্ঞতা অনুভব করেছেন? শুনলে অবাক হবেন

প্রত্যেকেরই জীবনে বিভিন্ন ধরনের যৌন অনুভূতি এবং যৌনতার ক্ষেত্রে পছন্দের অগ্রাধিকার রয়েছে। এর মধ্যে কিছু সহজ এবং চেনা ছকের মধ্যে পরে, তবে কিছু মানুষের যৌন মিলনের সময় অদ্ভুত অভ্যাস রয়েছে। এখানে বিভিন্ন ক্ষেত্রে কর্মরত মহিলারা তাদের জীবনের এমন ৬টি ভিন্ন ভিন্ন যৌন অভিজ্ঞতা শেয়ার করেছেন, যা বেশ অদ্ভুত। আপনি বা আপনার সঙ্গীও কি একই কাজ করেন? দেখুন তো মিলিয়ে!

আঘাত:

মানুষের অনেক ধরনের যৌন কল্পনা থাকে এবং প্রতিটি ব্যক্তির আলাদা ফ্যান্টাসি থাকে। একজন মহিলা জানিয়েছেন যে, আমি একবার একজন পুরুষকে এক বছরের জন্য ডেট করেছি, যে আমার কাছ থেকে একটি অদ্ভুত যৌন ইচ্ছা পূরণ করতে চেয়েছিল। সে আমাকে তার অন্ডকোষে আঘাত করতে বলতো। আমি ভেবেছিলাম এটা করলে তার ক্ষতি হবে। তবে তিনি বিষয়টা উপভোগ করতেন। এটা আমার জন্য একটি খুব অদ্ভুত অভিজ্ঞতা ছিল.

কুকুর দেখছে:

আরেক মহিলা জানান যখন আমার স্বামী এবং আমি চেয়ারে বসে সেক্স করছিলাম, তখন আমরা অনুভব করেছি যে আমাদের কুকুররা আমাদের সেক্স করতে দেখছে। যার কারণে আমাদের মনে হয়েছিল যেন কুকুর দুটোই সব জানে। এটা দেখতে খুব ভয় লাগতো। তারপর থেকে আমরা সেক্স করার আগে আমাদের রুমের দরজা বন্ধ করে দিতাম। এছাড়াও কুকুরগুলি অন্য ঘরে আছে তা নিশ্চিত

সিংহের মত গর্জন:

কখনও কখনও কাউকে সিংহ বলা, তার মতো অনুভব করা, যৌনতার সময় উত্তেজিত হওয়ার জন্য সিংহের অনুকরণ করা ঠিক আছে, কিন্তু এক মহিলা বলেন “আমার সঙ্গী প্রতিবার যৌনমিলনের সময় সিংহের মতো গর্জন করত। আমি তখন তার রুমমেট ছিলাম। এমনকি একদিন আমাদের কথা শুনে সবাই হেসেছিল এবং এটি একটি রসিকতায় পরিণত হয়েছিল। আমি যে লোকটির সাথে ছিলাম তার জন্য এটি একটি অর্জনের মতো ছিল।

ফোনের সাথে অদ্ভুত সংযোগ

না! এটা ফোন সেক্স ছিল না। আরেক মহিলা বলেন “যখন আমরা একসাথে শারীরিক মিলন শুরু করতাম, তখন সে আমার ফোনে কল করে ধরে রাখত। তিনি একই ঘরে থাকতেন এবং আমাকে ফোন করতে বলবেন। সে ফোন ধরত এবং তারপর আমার সাথে নোংরা কথা বলত। যখন সে আমার সাথে শারীরিকভাবে সেক্স করবে, তখন সে আমাকে ফোনে জিজ্ঞেস করত আমি কি চাই। আমি সত্যিই বিভ্রান্ত হতাম।”

কোকো বিনস এবং স্ট্রবেরি চারপাশে রাখতাম:

এক মহিলা বলেন আমি যৌনতার জন্য মুড সেট করতে ভালো আবহাওয়ার দরকার আছে বলে জানতাম কিন্তু মুড সেট করতে বিছানায় কোকো বিন এবং স্ট্রবেরি ছড়িয়ে দেওয়া আমার জন্য অদ্ভুত ছিল। একবার বা দুবার ঠিক ছিল, কিন্তু আমার সঙ্গী প্রতিবারই এমনটা করত।

লেস যুক্ত অন্তর্বাস:

আরেক মহিলা বলেন “তার পক্ষে আমাকে লেস যুক্ত অন্তর্বাস পরতে বলার বিষয়টি বোধগম্য হয়, কিন্তু এটি ঠিক বিপরীত ছিল। তিনি লেসের প্যান্টির একটি প্যাকেট কিনেছিলেন এবং যখনই আমরা সেক্স করতে চাইতাম তখনই তিনিই সেগুলি পরতেন। একবার এক বন্ধুর বাড়িতে, আমরা দুজনেই খুব উত্তেজিত হয়েছিলাম এবং অবিলম্বে সেক্স করতে চাইছিলাম। আমাদেরও কনডম ছিল, কিন্তু সে তা করতে অস্বীকার করেছিল কারণ আমাদের কাছে তার লেসের প্যান্টি ছিল না। আমি এখনও এর গভীর অর্থ বুঝতে পারিনি।”

Related posts

ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার মাত্র ১৪ দিন পরেই ফের করোনা আক্রান্ত চিকিৎসক

News Desk

বারান্দায় বেলাগাম যৌনতা! ‘অসভ্য’ দম্পতিকে ‘শাস্তি’ দিতে যা করলেন প্রতিবেশীরা

News Desk

চেহারায় বেশ মিল! ডিএনএ টেস্ট করিয়ে হতবাক প্রেমী যুগল, এ কি এলো রেজাল্টে?

News Desk