Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

অভিনয় করতে রাজি হলেও এই অভিনেতার নাম শুনে চুমু খেতে মানা করেছিলেন করিনা, কেন জানেন

নবাব বেগম করিনা কাপুর খান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বলিউডের নামী দামি অভিনেতাদের সাথে জুটি বেঁধে বহু হিট সিনেমা দিয়েছেন। তাদের মধ্যেই একজন হলেন অজয় দেবগ। অজয়-করিনা জুটি বেশ কয়েকটি ছবিতেই একসাথে অভিনয় করেছেন। প্রতিটি ছবিতেই তাদের জুটি দর্শকদের কাছে বেশ প্রিয় হয়েছে। সিংঘম, ওমকারা, সত্যাগ্রহ, গোলমাল অনেক হিট সিনেমা দিয়েছে এই জুটি। কিন্তু তাদের একটি পুরনো মুভি ঘিরে ইদানিং জোর আলোচনা শুরু হয়েছে। করিনা কাপুর এর একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে করিনা কাপুর জনিয়েছেন কেন সত্যাগ্রহ সিনেমায় অজয় দেবগণের সাথে রোমান্সে রাজি হলেও সিনেমার একটি দৃশ্যে তাকে চুমু খেতে রাজি হননি তিনি।

প্রকাশ ঝাঁ পরিচালিত ‘সত্যাগ্রহ-ডেমোক্রেসি আন্ডার ফায়ার’ ছবিতে একজন টিভি-সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন কারিনা। ছবিটিতে করিনার বিপরীতে তার নায়কের ভূমিকায় ছিলেন অজয় দেবগন। এছাড়াও সত্যাগ্রহ’ চলচ্চিত্রটির বাকি গুরুত্বপূর্ন ভূমিকায় ছিলেন অমিতাভ বচ্চন, অর্জুন রামপাল, মনোজ বাজপেয়ী, অমৃতা রাও প্রমুখ।

সত্যাগ্রহ’ চলচ্চিত্রটির ‘রাসকে ভারে তোরে ন্যায়না’ গানটিতে অজয়-কারিনা রোমান্স করেছিলেন। সিনেমা ক্রিটিক্সরা বলেন, রাজনৈতিক মুভিতে রোমান্টিক গান আশা করা যায় না। কিন্তু তা সত্যেও নির্মাতা প্রকাশ ঝাঁ শুধু অজয়-কারিনার রসায়নের ওপর বিশ্বাস রেখেই রাজনৈতিক ছবিতে জুড়েছেন রোম্যান্টিক গানের দৃশ্য।

কিন্তু রোমান্সে রাজি থাকলেও চুম্বনে গর রাজির কথা সাফ জানিয়েছিলেন তিনি। কারণ কি? দীর্ঘ এত বছর পরে তা সামনে এসেছে। একটি ম্যাগাজিনে প্রকাশিত এক সাক্ষাৎকার সূত্রে জানা গেছে, ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেছিলেন করিনা। দীর্ঘদিন প্রেম করার পর অবশেষে ২০১২ সালে অক্টোবরে বিয়ে করেন সইফ-করিনা। করিনা অভিনয় জীবনের শীর্ষে থাকার সময়েই বিয়ের সিদ্ধান্ত নেন। সেই সময়েই প্রকাশ ঝাঁর এই সিনেমার শুটিং চলছিল। করিনা চাননি, সবে সবে বিয়ে করে কোনও নায়কের সঙ্গে ঘনিষ্ঠ কোনো চুম্বন দৃশ্যে তিনি অভিনয় করবেন। এই দ্বিধাবোধ থেকেই তিনি লিপ-লকের দৃশ্য নাকচ করেছিলেন।

Related posts

মা হলেন নুসরাত জাহান, অভিনেত্রী সাংসদের কোল আলো করে এল ছেলে না মেয়ে! জেনে নিন

News Desk

প্রয়াত কিংবদন্তি দিলীপ কুমার। জেনে নিন তার পাকিস্তানে ইউসুফ খান থেকে বলিউডে স্টার হয়ে ওঠার কাহিনী

News Desk

অবশেষে সামনে এলো তৈমুরের ভাইয়ের নাম! ছোট পুত্রের কি নাম রাখলেন সইফ-করিনা? পড়ুন

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x