Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

আর্থিক বিপর্যয়ে পড়েছেন কঙ্গনা, অর্থের অভাবে পড়েছেন বড় সমস্যায়, দাবী অভিনেত্রীর

২০২০ সালে করোনা ভাইরাসের কারণে দেশে ঘোষনা হয় লকডাউনের। দেশজুড়ে থমকে যায় অর্থনীতির চাকা। ভারতে লকডাউনের কারণে প্রাণ হারিয়েছেন কয়েক কোটি মানুষ। এমনকি বিনোদন জগতেও পড়েছে এর প্রভাব। বন্ধ রয়েছে বহু সিনেমার কাজ। করোনার কারণে কাজ বন্ধ হয়েছে যে সমস্ত মানুষের সেই তালিকায় নাম রয়েছে বলিউডের অনেক সেলিব্রিটির। কিন্তু নিজেকে কর্মহীন বলে দাবি করলেন খোদ কঙ্গনা রানাওয়াত?

kangana Ranaut is workless from last year

হ্যাঁ , নিজের এক ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই দাবি করেছেন বলিউডের ‘ক্যুইন।‘ শুধু তাই নয় হঠাৎ করে করোনা ভাইরাসের হানায় কাজ হারিয়ে আর্থিক সমস্যার মুখে পড়েছেন কঙ্গনা রানাওয়াত। অর্থের অভাবে গত বছরের অর্ধেক আয়কর দিতে পারেননি তিনি। নিজের ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই দাবি খোদ কঙ্গনা।

ভারতের আয়কর দপ্তরের নিয়ম অনুযায়ী কোনো একটি অর্থবর্ষে কারো ইনকাম ট্যাক্স বাকি থাকলে সেই আয়কর দাতার ওপর একটি জরিমানা করা হয়। তবে তাতে আপত্তি নেই কঙ্গনার। পোস্টে এমনটাই জানিয়েছেন তিনি। ঠিক কী লিখেছেন অভিনেত্রী? কঙ্গনা লেখেন, ‘ভারতের সর্বোচ্চ আয়কর দাতার লিস্টে আমার নাম আছে। আমি যা আয় করি তার ৪৫% আয়কর হিসেবে যায়। কিন্তু কর্মহীন থাকায় গত অর্থবর্ষের ৫০% আয়কর বাকি পড়েছে আমার। এটি আমার ক্যারিয়ারের সর্বপ্রথম ব্যর্থতা।‘

জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী ইনস্টাগ্রামে আরও লিখেছেন, ‘ আমার আগের অর্থবর্ষের আয়কর যেহেতু এখনও বাকি। তাই এই অর্থবর্ষেও আয়কর দিতে দেরি হয়েছে। সেই কারণে সরকার আমার আয়করের ওপর জরিমানা বসিয়েছে। এতে অবশ্য আমার কোনও অসুবিধা নেই।‘

পোস্টের শেষে কঙ্গনা জুড়েছেন, ‘আমাদের সবার ব্যক্তিগত ভাবে সময় খারাপ যাচ্ছে। কিন্তু একসাথে আমরা এই খারাপ সময়কে কাটিয়ে উঠতে পারব।

Related posts

সাগর দত্তে অক্সিজেন পার্লার তৈরী করেও মিলল না সুরাহা, হসপিটালের মেঝেতে শুয়ে কাতরালেন রোগীরা

News Desk

এই রহস্যজনক জঙ্গলে ৯০ ডিগ্রি কোণে বেঁকে রয়েছে সমস্ত গাছ , কি রহস্য লুকিয়ে

News Desk

৭৩ দিনে সর্বনিন্ম সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা , ২ হাজারের নীচে দৈনিক মৃত্যু

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x