Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

৩০ লাখের পলিসি করবে বলে বিমা এজেন্টকে হোটেলে ডেকে পাঠালো! এরপরই চলে অত্যাচার

গুরুগ্রামে একটি বীমা সংস্থায় কর্মরত এক মহিলা কর্মচারীকে গণধর্ষণের মত এক ভয়াবহ ঘটনা সামনে এসেছে। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাটি সোহনার ভন্ডসি থানা এলাকার।

জানা গেছে মোটা অঙ্কের টাকা পলিসি করবেন এই বলে ওই বীমা কোম্পানির কর্মচারী মহিলাকে হোটেলে ডেকে পাঠায় দুই যুবক। তারপরই চলে অত্যাচার। দুই যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করেছেন নির্যাতিতা নারী। অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এ পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

হরিয়ানার সোনিপত জেলার মান্দোরা গ্রামের বাসিন্দা ওই মহিলা জানান যে তিনি বর্তমানে গুরুগ্রামে বসবাসকারী এবং একটি বীমা কোম্পানিতে কাজ করেন। ২০১৯ সালে নীতি বাস্তবায়নের নামে, তিনি বিকাশ জগ্গুর সাথে দেখা করেছিলেন। বিকাশ জগ্গু তার মায়ের পলিসি তার কাছ থেকে করিয়েছিলেন এবং তিনি বিকাশকে তার মায়ের মৃত্যুর পরে কোম্পানির কাছ থেকে পলিসির চুক্তি অনুযায়ী অর্থ ফেরত পেতে সহায়তা করেছিলেন।

সম্প্রতি প্রায় ১৫ দিন ধরে, বিকাশ তার সাথে তার পরিচিত একজন ব্যাক্তি জিতেন্দ্র চৌধুরীর জন্য ৩০ লক্ষ টাকার বীমা পলিসি করানোর বিষয়ে ওই মহিলার সাথে ফোনে কথা বলছিলেন।

ওই মহিলা জানান, মঙ্গলবার পলিসি করার নাম করে ভোঁদসি থানা এলাকায় অবস্থিত একটি হোটেলে তার সঙ্গে দেখা করতে ডাকা হয়। বৈঠকের জন্য হোটেলে পৌঁছলে বিকাশ ও ও তার এক বন্ধু সেখানে তাকে গণধর্ষণ করে। পাশাপাশি গণধর্ষণের অভিযোগ পুলিশে করলে বা এই ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছিল বিকাশ।

Related posts

৩৩৫ জন মহিলার সাথে একান্তে ডেট করেছেন এই ব্যাক্তি! তাও আবার মহিলাদের টাকাতেই!

News Desk

পিতৃপরিচয় ছাড়াই ছেলের জন্ম দিয়েছেন তারই দলের সাংসদ নুসরাত! এই প্রসঙ্গে মুখ খুললেন দেব

News Desk

স্বাধীনতা দিবসের দিন পাঞ্জাবের চাষের জমিতে উদ্ধার পাকিস্তানের নাম ও পতাকার ছবিওয়ালা বেলুন!

News Desk