Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘যেমন বলছি তাই করো…’, অশ্লীল ভিডিও কল করে পুলিশকেই হুমকি দিল মহিলা, তারপর!

উত্তরপ্রদেশের বান্দায়, কিছু লোক পুলিশ কনস্টেবলকে একটি ভিডিও কল করে এবং তারপর থেকে একটি এমএমএস করে তাকে ব্ল্যাকমেল করতে শুরু করেছে। পরে তাকে জেলে পাঠানোর হুমকি দিয়ে ব্যাংক অ্যাকাউন্টে ৭৫ হাজার টাকা ট্রান্সফার করায়।

এই ঘটনার পরে, কনস্টেবল ভানু প্রতাপ শহরের কোতোয়ালিতে একটি মামলা দায়ের করেন, যার পরে এএসপি পুরো বিষয়টির উপর তদন্তের নির্দেশ দেন। তিনি বলেন, যারা এ ধরনের অপকর্ম করবে তাদের ছাড় দেওয়া হবে না। বর্তমানে এই মামলার তদন্ত চলছে।

একই সময়ে, কনস্টেবল ভানু প্রতাপ জানান যে ১০ই জুলাই তিনি হোয়াটসঅ্যাপে একটি বার্তা পান। মেসেজটি দেখা মাত্রই তিনি ভিডিও কল পেতে শুরু করেন। ভিডিও কল রিসিভ করার সাথে সাথেই তিনি অবাক হয়ে যান। আসলে, ভিডিও কলে ওপারে একটি মেয়ে কাপড় খুলে নোংরা কাজ করছিল। এরপর মেয়েটি তাকে বাথরুমে যেতে বলে। তারপর বলল যা বলছি তাই কর। কনস্টেবল মেয়েটিকে ধমক দিয়ে বলে যে আমি বিবাহিত এবং দুটি সন্তান রয়েছে। আমি অন্যায় কিছু করব না।

ক্রাইম ব্রাঞ্চ ইন্সপেক্টরের নামে ফোন আসে:

মেয়েটি বলল রাত ৯ টায় আমি আবার ফোন করবে। রাত ৯টার দিকে মেয়েটির ফোন আসা মাত্রই কনস্টেবল আর সেই ফোন ধরেননি। এতে মেয়েটি তাকে হোয়াটসঅ্যাপে প্রথম ভিডিও কলের ভিডিও পাঠায়, যা ছিল অশ্লীল। এরপর হুমকি দেয় আমরা তোমাকে ছেড়ে দেব না। এর পরে, ১২ই জুলাই, ক্রাইম ব্রাঞ্চ ইন্সপেক্টর নয়ডার নাম দিয়ে কনস্টেবলের কাছে একটি কল আসে, যেখানে বলা হয়েছিল যে একজন মহিলা তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করেছেন।

৭৫ হাজার টাকা দাবি করা হয়:

তখন কনস্টেবল বলেন, তিনি এমন কিছু করেননি। ভিডিওটি ভুল উপায়ে তৈরি করা হয়েছে। এ বিষয়ে কনস্টেবলকে ইউটিউব চ্যানেলে কথা বলতে বলা হয়। তবেই তার ভিডিও ডিলিট করা যাবে। কনস্টেবল তার উল্লেখিত নম্বরে কল করলে তার কাছ থেকে ৭৫ হাজার টাকা দাবি করা হয়। ৭৫ হাজার টাকা পেলেই তার ভিডিও ডিলিট করা হবে বলে তাকে বলা হয়। কনস্টেবলও বিনা দ্বিধায় টাকা ট্রান্সফার করেও দেয়। কিন্তু তাকে আবারও ব্ল্যাকমেল করার জন্য ফোন আসতে থাকে, পরে সে পুরো বিষয়টি বুঝতে পারে। কনস্টেবল বিরক্ত হয়ে থানায় একটি রিপোর্ট দায়ের করেন, যার তদন্ত এখনও চলছে।

এএসপি বান্দা লক্ষ্মী নিবাস মিশ্র বলেন, অভিযুক্তদের ধরতে সাইবার ক্রাইম পুলিশের সহায়তা নেওয়া হচ্ছে। বান্দায় এটিই প্রথম সাইবার ক্রাইমের ঘটনা। আমরা যত দ্রুত সম্ভব আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।

Related posts

মর্মান্তিক দুর্ঘটনা! স্বামীর শ্রাদ্ধের দিনই বাড়ীতে এল কাপড়ে মোড়ানো পাঁচ ছেলের লাশ

News Desk

দুর্গাপুজো সর্বসাধারণের জন্য নয়! ক্ষোভে প্রথম বারোয়ারী দুর্গা পুজো শুরু হয় হুগলির গুপ্তিপাড়ায়

News Desk

স্ত্রীর খুনের দায়ে জেলে স্বামী! ৭ বছর পর দুই সন্তান, প্রেমিক সহ হাজির স্ত্রী! তারপর…

News Desk