Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED রাজনীতি

তৃণমূল মহাসচিবের ঘনিষ্ঠর ফ্ল্যাটে কোত্থেকে এলো এই কোটি কোটি টাকা? লেনদেন কিভাবে?

পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জি কে জিজ্ঞাসাবাদ যতই এগোচ্ছে ততোই বিভিন্ন রকমের তথ্য সামনে আসছে। ঐ সমস্ত তথ্য সূত্র ধরেই এগোচ্ছে ইডি তথা এনফর্সমেন্ট ডিরেক্টরেট। গতকাল অর্থাৎ শুক্রবার অর্পিতার বেহালার বাড়ি থেকে প্রায় ২১ কোটি টাকা উদ্ধার হয়েছে। এত পরিমান টাকা কোথা থেকে এলো তার বাড়িতে সে নিয়ে প্রশ্ন শুরু করেছিল ইডি? জানা গেছে এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই বিস্ফোরক তথ্য সব তুলে ধরেছেন তৃণমূল মহাসচিবের ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জি।

অর্পিতা মুখার্জি দীর্ঘদিন তাদের জানিয়েছেন যে প্রথমে দালালরা পরীক্ষার্থীদের থেকে প্রচুর টাকা নিত। পড়ে দালাল মারফৎ সরকারি কর্মচারি, আমলার হাত ঘুরে নেতা, মন্ত্রীদের কাছে যেত সেই টাকা। অর্থাৎ চেইন সিস্টেমের মাধ্যমে সম্পূর্ণ টাকাটাই বন্টন হত।

আর তৃণমূল নেতা পার্থ চ্যাটার্জির সিনেমা জগতের সাথে যুক্ত অর্পিতার সাথে কিভাবে পরিচয় হল ? বছর সাতেক আগেই পার্থ চ্যাটার্জির পরিচিত বন্ধু এক প্রোমোটারের মাধ্যমে অভিনেত্রীর সাথে পরিচয় হয় পার্থবাবুর এমনটাই তিনি জানিয়েছেন ইডিকে। তারপর সেই আলাপ পারিবারিক স্তরে পৌঁছে গিয়েছিল।

ইডি সূত্রে এমনটাই খবর পাওয়া যাচ্ছে যে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে পাওয়া সমস্ত টাকার খাম নাকি সরকারি খাম ছিল। শুক্রবারের তল্লাশিতে ওই ফ্ল্যাট থেকে নগদ কোটি কোটি টাকা ছাড়াও মিলেছে ৫৬ লাখ টাকা মূল্যের বিদেশি মুদ্রা, ৭৯ লাখ টাকা মূল্যের সোনার গয়না, এছাড়াও আটটি স্থাবর সম্পত্তির দলিল। এত এত সম্পত্তির হদিশ মেলায় চোখ ছানাবড়া সকলের। এদিকে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের দুর্নীতিতে নাম জড়িয়ে গ্রেফতারের পর কার্যতই অস্বস্তিতে তৃণমূল। তৃণমূল এই নিয়ে মুখে কুলুপ এঁটেছে। মমতা ব্যানার্জি থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়, বা ফিরাদ হাকিম কেউই পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে এখনো পর্যন্ত কেউ কোন কথাই বলেননি।

Related posts

যৌনতৃপ্তি পেতে গিয়ে মলদ্বারে সাড়ে জলের বোতল ঢুকিয়ে ফেললেন প্রৌঢ়! অতঃপর

News Desk

ভয়াবহ! বাবা-মাকে খুন করে মৃতদেহ মেঝেতে পুঁতে তার উপরেই রান্না করে খেল নাবালক ছেলে

News Desk

মর্মান্তিক! রাতে খেয়ে ঘুমিয়েছিলেন, সকালে আর ঘুম ভাঙলো না একই পরিবারের ৬ জনের

News Desk