Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ভারত সরকারকেই রীতিমত ঠকিয়ে টাকা ইনকাম করত এই গ্যাং! কীর্তি জানলে অবাক হবেন

ইন্টারনেট রাউটারের মাধ্যমে ভারতীয় কলে আন্তর্জাতিক কল আদান-প্রদান করে ভারত সরকারের রাজস্বের ক্ষতিসাধনকারী চক্রের লোকদের গ্রেফতার করেছে নয়ডা পুলিশ। পুলিশ এ ব্যাপারে তথ্য দিয়েছে। অভিযানে পুলিশ অনেক নথি পেয়েছে।

ইন্টারনেট গেটওয়ের মাধ্যমে আন্তর্জাতিক কলকে ভারতীয় কলে রূপান্তর করে ভারত সরকারের রাজস্ব প্রতারণাকারী চক্রের লোকদের গ্রেফতার করেছে নয়ডা পুলিশ। এই চক্রের কল সেন্টার থেকে সার্ভার, সিপিইউ, ডেস্কটপসহ অনেক নথিও পেয়েছে পুলিশ। পুলিশ কল সেন্টার অপারেটরকে খুঁজছে।

সোমবার নয়ডার সেক্টর-৬৩ থানায় রিলায়েন্স জিও ইনফোকমের সহকারী ব্যবস্থাপক একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি পুলিশকে বলেছিলেন যে নয়ডা সেক্টর; Gate Great Digital Marketing Private Limited Company নামের একটি কোম্পানি, C ৫৯ -এ কাজ করছে, অর্থাৎ একটি বিনিময় চালিয়ে আন্তর্জাতিক কলকে ভারতীয় স্থানীয় কলে রূপান্তর করে ভারত সরকারের রাজস্ব ফাঁকি দিচ্ছে।

বিষয়টির গুরুত্বের পরিপ্রেক্ষিতে ম্যানেজারের অভিযোগে মঙ্গলবার সি-৫৯ নম্বরে অপারেটিং কোম্পানির কল সেন্টারে অভিযান চালায় ৬৩ নম্বর সেক্টর থানার পুলিশ। পুলিশকে দেখে সেখানে উপস্থিত লোকজন হতবাক হয়ে যায়। তারা ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করলেও ব্যর্থ হয়। ঘটনাস্থল থেকে এক নারীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। পুলিশ আসার খবর পেয়ে কোম্পানির অপারেটর পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে কল এক্সচেঞ্জে ব্যবহৃত কিছু বৈদ্যুতিক জিনিস উদ্ধার করেছে। গ্যাংটির কার্যকলাপের বিষয়ে, ডিসিপি সেন্ট্রাল নয়ডা সাদ মিয়ান বলেছেন যে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ভারতীয় টেলিগ্রাফ আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই লোকেরা ইন্টারনেট রাউটারের মাধ্যমে ভারতীয় কলগুলিতে আন্তর্জাতিক কলগুলি আদান-প্রদান করে ভারত সরকারের রাজস্বের ক্ষতি করছিল। এ বিষয়ে আমরা তথ্য পেয়েছি। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। ওই নারীসহ দুইজনকে আটক করা হয়েছে।

Related posts

বিষমকামী মহিলারা যৌন ইচ্ছা জাগায় কিভাবে? সমীক্ষায় উঠে আসল অদ্ভুত তথ্য

News Desk

স্ত্রীর গায়ে ছুরি চালালেন স্বামী, ঘটলো আশ্চর্য শারীরিক রূপান্তর! বিষয়টা কি? জানুন

News Desk

কৃষিকাজ করতে করতেই হঠাৎ বানিয়ে ফেললেন পর্ন ছবি! এখন মাসে আয় ২ কোটি টাকা

News Desk