Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

কিভাবে ৪ জন বান্ধবী একই সাথে গর্ভবতী হল? উত্তরটা শুনলে চমকে উঠবেন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে চার বন্ধুর গল্প। আসলে, এই চার সেরা বন্ধু একসঙ্গে গর্ভবতী হয়েছেন। তাও আবার একবার নয়, দুবার। গর্ভাবস্থার ছবিও শেয়ার করেছেন তারা।

মাডি কাস্তেলানো (Maddie Castellano) একজন TikToker এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্স ব্যক্তিত্ব। তিনি আমেরিকার হাওয়াইয়ান দ্বীপপুঞ্জের বাসিন্দা। একটি ভিডিও শেয়ার করে, তাদের চার বন্ধুর সাথে ঘটে যাওয়া অনন্য কাকতালীয় সম্পর্কে বলেছিলেন। এই চার বন্ধুর মধ্যে ছিলেন তিনি নিজে, র্যান্ডি পার্ক, ব্রিটানি কেন্ট এবং লু বিস্টোন৷

ভিডিওতে চার বন্ধুর গর্ভাবস্থার ছবি শেয়ার করে তিনি বলেছেন- আমাদের দর্শকদের মধ্যে অনেকেই মনে রেখেছেন কীভাবে আমরা চারজন বেস্ট ফ্রেন্ড একই সময়ে গর্ভবতী হয়েছিলাম।

কাস্তেলানো আরও বলেন- সব বান্ধবীর শিশুর জন্ম কয়েক সপ্তাহের ব্যবধানে হয়েছে এবং তারা জন্ম থেকেই একে অপরের সেরা বন্ধু হয়ে উঠেছে। আমরা (চার বন্ধু) এরম ভাবে অনেক কাজই একসঙ্গে করি। এটা খুবই মজার বিষয় যে সব শিশুই পৃথিবীর আলো দেখার আগে থেকেই বন্ধু পেয়েছে।

যাইহোক, তাদের অদ্ভুত উপাখ্যান সেখানেই শেষ হয়নি। কাস্তেলানো জানান যে এই ভাবে শিশু জন্ম দেওয়ার এক বছর পর, চার মহিলাই আবার গর্ভবতী হয়েছেন এবং এবারও ঠিক একই সময়ে। এক মাসের মধ্যে তারা প্রত্যেকেই সন্তানের জন্ম দেবেন।

ভিডিওর শেষে একটি সমুদ্র সৈকতের ধারে দাঁড়িয়ে থাকা চার গর্ভবতী মহিলার একটি ছবি শেয়ার করে কাস্তেলানো বলেছেন – এখন আমাদের সমস্ত বাচ্চারা জীবনের সেরা বন্ধু পেতে চলেছে।

সোশ্যাল মিডিয়ার অনেক চ্যানেলে ভাইরাল হচ্ছে এই ভিডিও। এটি ২০২১ সালের আগস্টে প্রথমবার পোস্ট করা হয়েছিল এবং এখনও পর্যন্ত ৭৫ লাখ বার দেখা হয়েছে ভিডিওটি। এই পোস্টে হাজার হাজার মানুষ মন্তব্যও করেছেন। এই কাকতালীয় ঘটনার কথা জেনে সবাই অবাক। লোকে একে ‘কিউট’ বলেও অভিহিত করেছে।

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন – এই মহিলারা (চার বন্ধু) একে অপরের এতটাই ঘনিষ্ঠ যে শুধুমাত্র তাদের পিরিয়ডই একসাথে হয় প্রতিমাসে তাই না তারা আবার একসাথে গর্ভবতীও হয়। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- আপনারা কি শিশুদের নিয়ে একে অপরের সাথে বিভ্রান্ত নন?

আমরা আপনাকে বলি যে ইনস্টাগ্রামেও কাস্তেলানোকে ৩ লাখেরও বেশি মানুষ অনুসরণ করেন। তিনি একটি ভিডিও শেয়ার করে চার বন্ধুর প্রথম গর্ভধারণের কথা জানিয়েছেন। যেখানে চার বন্ধুকে বেবি বাম্পের সঙ্গে দেখা যাচ্ছে। পরে তাদের নিজ নিজ সন্তানের সঙ্গে দেখা যায়।

Related posts

বিয়ের দিনই সন্তানের জন্ম দিলেন বিয়ের কনে! বিয়েবাড়িতে শোরগোল.. জানুন সম্পূর্ন ঘটনা

News Desk

মহালয়ার শুভ দিনে সুখ এবং সমৃদ্ধি লাভের জন্য কি করবেন ও কোন কাজ করবেন না? জানুন

News Desk

প্রয়োজনীয় ওষুধের পরিবর্তে ইঞ্জেকশনের ভায়ালে কি মিশিয়েছিলেন নার্স? ঘটনায় চাঞ্চল্য

News Desk