Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

চিকিৎসা করতে বেরিয়েছিলেন চিকিৎসক, উঠিয়ে এনে বিয়ে দিয়ে দিল লোকজন! কি কারণ?

বিহারের বেগুসরাইয়ে গবাদি পশুর ডাক্তারকে জোর করে বিয়ে দিয়ে দেওয়ার চাঞ্চল্যকর অভিযোগ সামনে এসেছে। ছেলের স্বজনদের অভিযোগ, সোমবার গবাদি পশুর চিকিৎসা করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন চিকিৎসক। পথে তাকে অপহরণ করে মন্দিরে বিয়ে দিয়ে দেওয়া হয়। ছেলের বাড়ির লোক থানায় অভিযোগ দায়ের করেছে। চিকিৎসকের খোঁজে পুলিশ অনেক জায়গায় অভিযান চালাচ্ছে।

ঘটনাটি তেঘরা থানার পিধোলি গ্রামের। এখানকার বাসিন্দা সুবোধ কুমার ঝা তার ছেলে ডাঃ সত্যম কুমারকে অপহরণ করিয়ে বিয়ে দিয়ে দেওয়ার অভিযোগ নিয়ে পুলিশের কাছে লিখিত আবেদন করেছেন। তার অভিযোগে তিনি লিখেছেন যে, গবাদি পশুর চিকিৎসার জন্য সত্যম কুমারকে হাসানপুর গ্রামের বিজয় সিং ডেকেছিলেন। এরপর তাকে অপহরণ করে জোরপূর্বক বিয়ে দেওয়া হয়। পুলিশ চিকিৎসককে উদ্ধারে অভিযান চালালেও এখন পর্যন্ত কোনো পুলিশের তরফে কোনো সফলতা পাওয়া যায়নি।

অন্যদিকে, একটি ভিডিও সামনে এসেছে, যাতে দেখা যায় সত্যম মন্দিরে বিয়ের জন্য বসে আছেন। সত্যমের পাশে, বিয়ের কনে হিসাবে সজ্জিত একটি মেয়ে রয়েছে এবং তাকে বিয়ে করছেন সত্যম। এখনও পর্যন্ত স্পষ্ট নয় যে সত্যম সেখানে নিজের ইচ্ছায় গিয়েছে নাকি জোর করে বিয়ে করা হচ্ছে। সত্যমকে সুস্থ ভাবে উদ্ধার করার পরই পুরো বিষয়টি পরিষ্কার হবে তিনি নিজের ইচ্ছায় বিয়ে করেছেন নাকি জোর করে বিয়ে দেওয়া হয়েছে।

এই ঘটনার ২৪ ঘন্টা কেটে গেলেও সত্যম তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করেনি। এই ঘটনায় বেগুসরাইয়ের এসপি যোগেন্দ্র কুমার জানিয়েছেন, ছেলের বাবা লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সব দিক খতিয়ে দেখে তদন্ত করছে।

Related posts

নৃশংস! লক্ষ্মীপুজোর দিনই নিজের একরত্তি সন্তানকে মেয়ে হওয়ার অপরাধে খুন করল মা!

News Desk

আন্তর্জাতিক বিমান পরিষেবা আবারও বন্ধ, কত দিনের মেয়াদ বাড়ালো কেন্দ্র।

News Desk

উদ্বেগ বাড়িয়ে একদিনে ফের ৪৭ শতাংশ বাড়লো সংক্রমন, বেড়েছে মৃতের সংখ্যা, অ্যাক্টিভ কেসও

News Desk