Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

শাশুড়ি জোর করে বৌমাকে পাঠাতো শ্বশুরের কাছে! তারপরই.. শ্বশুরবাড়ির বিরুদ্ধে বিস্ফোরক গৃহবধূ

একেই বোধহয় বলে ঘোর কলিযুগ। এক মহিলার শ্বশুরবাড়িতে এমন লজ্জাজনক কাণ্ড দেখা গেল যা শুনলে বিশ্বাস করা শক্ত। উত্তর প্রদেশের গোরক্ষপুর জেলায় ঘটেছে এই ঘটনাটি। এখানে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি রামগড়তল এলাকার। যেখানে এক শ্বশুর তার পুত্রবধূকে ধর্ষণ করে। পুত্রবধূর অভিযোগ, সৎ শাশুড়ি নিজেই তাকে জোর করে শ্বশুর এর কাছে পাঠিয়েছেন। প্রতিবাদ করলে তাকে হুমকিও দেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা দায়ের করে শ্বশুরকে জেলহাজতে প্রেরণ করেছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, অভিযুক্ত মূলত গোরখপুরের বেলঘাট এলাকার বাসিন্দা। তিনি রামগড়তল এলাকায় পরিবারের সঙ্গে থাকেন। তার পুত্রবধূর অভিযোগ, শাশুড়ি তার স্বামীর সৎ মা, অর্থাৎ তার সৎ শাশুড়ি। সুযোগ পেয়ে একদিন শ্বশুর তাকে ধর্ষণ করে। এরপরই রামগড়তাল থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। পরিদর্শক সুশীল শুক্লা জানান, তাহরিরের ভিত্তিতে মামলা নথিভুক্ত করার পর অভিযুক্ত শ্বশুরকে কারাগারে পাঠানো হয়েছে।

পুত্রবধূর অভিযোগ, শাশুড়ির প্রায় প্রতিদিন চাপ সৃষ্টি করে তাঁকে দুশ্চরিত্র শ্বশুর এর কাছে পাঠিয়ে দিত। সুযোগ পেয়ে একদিন শ্বশুর তাকে ধর্ষণ করে। এরপর তাকে মুখ বন্ধ রাখার জন্য চাপ দেওয়া হচ্ছিল। রামগড়তাল থানায় অভিযোগ করেছেন নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ।

Related posts

ধেয়ে আসছে ছোটোখাটো এক গ্রহের সাইজের উল্কা, ঢুকে পড়েছে সৌরজগতে? কোন দিকে অভিমুখ?

News Desk

নগ্ন অবস্থায় গাড়ি চালানো এই ব্যাক্তির নেশা! অভিনব সাজা শোনালো দেশের শীর্ষ আদালত

News Desk

দীঘায় আতঙ্ক! সমুদ্রের নীল জল আচমকাই রঙ পাল্টে কালো – ঘোলাটে! সমুদ্রে নামতে না প্রশাসনের

News Desk