Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অনলাইন ক্লাসের জন্য দেওয়া মোবাইলে ফেসবুক! সেখান থেকেই প্রেম করে পালালো দুই ছাত্রী

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ ফেসবুক, অচেনা মানুষ একে অপরের সাথে পরিচিত হয় এখানে, বন্ধুত্ব হলে তা গভীরতা পেয়ে বিবাহ পর্যন্ত গড়িয়েছে এমনও উদাহরণ রয়েছে। আর এবার এই ফেসবুক থেকে পরিচয় সূত্রেই তৈরি হয় সম্পর্ক, এবং সেই সম্পর্ক থেকেই বিয়ের সিদ্ধান্ত। স্কুল পড়ুয়া দুই ছাত্রী অষ্টম এবং দ্বাদশ শ্রেণীতে পাঠরত, তারা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে নেয় আর এই অদ্ভুত ভাবে পালিয়ে বিয়ে করার ঘটনা জেনে রীতিমতো হতবাক পরিবারের সদস্যরা। ঘটনাটি ঘটেছে বালুরঘাটে। তীব্র উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায় এই ঘটনায়।

ওই দুই স্কুল পড়ুয়া বালুরঘাট থানা এলাকার চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা। অষ্টম ও দ্বাদশ শ্রেণির দুই ছাত্রী বিয়ে করার উদ্দেশ্যেই গত বুধবার সকালে বাড়ি থেকে একসাথে বেরিয়ে যায়। ওই দুজনের, একজনের বয়স ১৪ বছর আর একজন ১৮ বছরের। একই গ্রামের বাসিন্দা দুজনেই। 
পরিবারের দাবী , মোবাইল কিনে দেওয়া হয়েছিল লকডাউনে অনলাইন ক্লাস করার জন্য । আর সেই থেকেই মোবাইল ঘাটার নেশায় মেতে ছিল ওই দুই কিশোরী । ফেসবুক, টিক টক এই সবকিছু নিয়ে সব সময় পড়ে থাকতো তারা । সোশ্যাল মিডিয়াতে মালদার ওই দুই ছেলের সাথে পরিচয় । বালুরঘাটে মাঝে মধ্যেই তারা আসতো। গত মঙ্গলবার শেষ হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা । আর পরদিন অর্থাৎ বুধবার সকালে ওই দুই কিশোরী ব্যাংকে কাজ নিয়ে যাবে বলে বাড়ি থেকে বেরোয়। এরপর থেকে আর বাড়িমুখো হয়নি তারা।

ওই দুই নিখোঁজ কিশোরীর পরিবারের তরফে বালুরঘাট থানায় নিখোঁজের অভিযোগ জানানো হয়। তড়িঘড়ি বালুরঘাট থানা থেকে তদন্ত শুরু করা হয় । আজ তদন্তে নেওয়ার পরই মালদা থেকে ওই দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে মোবাইল নাম্বারের টাওয়ার এর লোকেশন ট্র্যাক করে খোঁজ পাওয়া গেছে ওই দুই তরুণীকে । 

Related posts

আবারও রাজ্য করোনা গ্রাফ নিম্নমুখীর সাক্ষী, এর মধ্যেই করোনাবিধিতে ছাড় দিলো রাজ্য

News Desk

রান্না পছন্দ হয়নি, আফগান মহিলাকে জীবন্ত জ্বালিয়ে পুড়িয়ে মারল নৃশংস তালিবান জঙ্গীরা

News Desk

ভয়াবহ! চলন্ত ট্রাক্টরের চাকার সামনে একরত্তি শিশুকে ছুঁড়ে দিলেন মা! কেন করলেন এমন কাজ?

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x