Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘যে আমার সন্তানের মা সে আমারই মেয়ে’, ৭৬ বছরের বাবার দাবী ঘিরে চাঞ্চল্য

‘যে আমার সন্তানের মা সে আমারই মেয়ে’! এমনই দাবী করলেন এলন মাস্কের ৭৬ বছর বয়সী বাবা। বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্কের বাবা এরোল মাস্ক তার সৎ কন্যার সাথে সম্পর্কের পর তার দ্বিতীয় সন্তানের জন্মের কথা প্রকাশ করেছেন। ৭৬ বছর বয়সী এরোল মাস্কের ৩৫ বছর বয়সী সৎ মেয়ে জনা বেজুইডেনহাউটের সাথে সম্পর্ক রয়েছে। এর আগে ইরোল ও জনার আরেক সন্তানের তথ্য প্রকাশ্যে আসে।

৫১ বছর বয়সী ইলন মাস্কের বাবা এরোল মাস্ক সম্প্রতি বলেছেন যে ৩ বছর আগে জনা তার মেয়ের জন্ম দিয়েছিলেন। এরল মাস্ক eo বলেছেন যে এই শিশুটি অপরিকল্পিত ছিল।

‘দ্য সান’-কে দেওয়া একটি সাক্ষাত্কারে, ইলন মাস্কের বাবা এরল বলেছিলেন যে তার দ্বিতীয় সন্তানের জন্ম হয় ২০১৯ সালে। উভয় শিশু বর্তমানে বেজুইডেনহাউটে বসবাস করছে। এরল বলে যে এখন, সে আর জনার সাথে থাকে না।

জানার সাথে তার প্রথম সন্তানের বয়স ৫ বছর। এভাবে ইলন মাস্কসহ এরোলের মোট সন্তানের সংখ্যা দাঁড়ালো ৭ জনে।

বেজুইডেনহাউট এরোল মাস্কের দ্বিতীয় স্ত্রী হেইডে বেজুইডেনহাউটের কন্যা। ১৯৭৯ সালে ইলন মাস্কের মা মায়ে মাস্ক থেকে বিচ্ছেদ হওয়ার পর, তিনি হাইডে বেজুইডেনহাউটকে বিয়ে করেন। মায়ে মাস্ক এবং এরোল মাস্কের তিনটি সন্তান রয়েছে – অ্যালান, কিম্বল এবং টোসকা।

জনা বেজুইডেনহাউট (Jana Bezuidenhout) এরোল মাস্কের থেকে ৪১ বছরের ছোট। পরিবার প্রথম যখন তাদের সম্পর্কের কথা জানতে পারে, তখন লোকেরা হতবাক হয়ে যায়। এরল মাস্ক বলেছেন যে আজও তার অনেক মেয়ে তাদের সম্পর্কের জন্য ক্ষুব্ধ।

সাক্ষাৎকারে এরল মাস্ক বলেন- ‘আমি তার (সন্তানের) ডিএনএ পরীক্ষা করিনি। কিন্তু সে দেখতে অবিকল আমার অন্য মেয়েদের মতো। এরোল বলেছেন- ‘আমরা পৃথিবীতে আছি তার একমাত্র কারণ হল প্রজনন করা।’

Related posts

ট্রেনে বসে ধূমপান করায় জরিমানা, রেলের উপর বদলা নিতে অদ্ভুত কান্ড ঘটিয়ে বসলেন যাত্রী

News Desk

কপ্টার ভেঙ্গে পড়ার পরেও বেচে ছিলেন বিপিন রাওয়াত! খেতে চেয়েছিলেন জলও! জানালেন প্রত্যক্ষদর্শী

News Desk

‘গাঁজা কেস দিয়ে জেলে ঢুকিয়ে দেব’! অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে হুমকি দেওয়ার মারাত্মক অভিযোগ

News Desk