Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

সুশান্ত সিং রাজপুতের বায়োপিক ঘিরে দানা বাঁধল বিতর্ক, কী কারণে হাই কোর্টের দ্বারস্থ হলেন সুশান্ত এর বাবা?

গত বছর রহস্যজনক ভাবে প্রয়াত হন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এবারে তার জীবন নিয়ে বায়োপিক তৈরি আটকাতে আদালতের কাছে আবেদন করলেন তাঁর বাবা কৃষ্ণ কিশোর সিং। তাঁর গুরুতর অভিযোগ সুশান্তের রহস্য মৃত্যুকে ব্যবহার করে কিছু মানুষ নিজেদের লাভ বুঝে নিতে চাইছেন। আর তাঁর অভিযোগের ভিত্তিতে সেই চলচ্চিত্র নির্মাতাদের সমন পাঠাল দিল্লি হাই কোর্ট । তাই আপাতত স্থগিত থাকছে এই প্রয়াত অভিনেতার বায়োপিক।

সুশান্তের রহস্য মৃত্যু নিয়ে বিভিন্ন মানুষ নানান তত্ব খাড়া করে সিনেমা তৈরির চেষ্টা করছেন। আর এই সব করা হচ্ছে নেহাতই সুশান্ত এর মৃত্যু ঘিরে মানুষের কৌতহল কে কাজে লাগিয়ে অর্থ উপার্জনের জন্য। এতে সুশান্তের বাবার এবং তাঁর পরিবারের মর্যাদা ক্ষুণ্ণ হচ্ছে। তাই নিজের ছেলের জীবনের উপর যাতে কোনও সিনেমা যাতে তৈরি না হয়, কোর্টের কাছে সেই আবেদন করেন কৃষ্ণ কিশোর সিং। তাঁর আদালতের কাছে পিটিশনে ‘ন্যায়’, ‘সুইসাইড অর মার্ডার’-এর মতো কিছু চলচ্চিত্রের নাম জানানো হয়েছে যেগুলি সুশান্তের বায়োপিক হিসাবে বানানোর প্রস্তুতি চলছে। সুশান্তের বাবার অভিযোগ, এই সমস্ত মানুষের সিনেমার সাথে যুক্ত কোনও সিনেমা নির্মাতাই তাঁর সঙ্গে কথা বলে তার অনুমতি নেয়নি। আর তিনি চান না যে ভবিষ্যতেও সুশান্তের জীবন নিয়ে কোনও সিনেমা, প্রকাশনা বা অন্য কিছু যাতে হয়। তার দায়ের করা পিটিশনে এমন তাই আবেদন করা হয়।

প্রসঙ্গত ২০২০ সালের ১৪ জুন নিজের বাসভবনে রহ্যজনকভাবে মৃত্যু হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। প্রাথমিক অনুমান আত্মহত্যা মনে করা হলেও এই মৃত্যু ঘিরে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। সিবিআই এখনও মামলার তদন্ত করছে, খতিয়ে দেখা হচ্ছে মৃত্যুর কারণ।

Related posts

জনসমক্ষে এলো ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবি! দেখুন বিয়ের সাজে কেমন লাগছে তাদের?

News Desk

৫ তলা বাড়ীর ছাদে ২০ বছরের ছোট যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা, তারপরেই বেরিয়ে এল মহিলার আসল রূপ

News Desk

মহিলারা ব্যাবসা করতে চাইলে তাদের জন্যে রয়েছে ভারত সরকারের এই ৫ দুর্দান্ত প্রকল্প! জেনে নিন সুবিধা

News Desk